শক্তিশালী দল নিয়ে আসছে বাংলাদেশ: মালিক

বাংলাদেশে নিয়মিত খেলতে আসায় দেশটির ক্রিকেটের নাড়ি-নক্ষত্র সব জানা শোয়েব মালিকের। কাউকে পেয়েছেন দলে, কাউকে প্রতিপক্ষ হিসেবে। পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দল সম্পর্কে খুব ভালো ধারণা আছে এই অফ স্পিনিং অলরাউন্ডার। শক্তিশালী, ভারসাম্যপূর্ণ একটি দলের বিপক্ষে খেলতে হবে বলে পাকিস্তানের ক্রিকেটারদের সতর্ক করে দিয়েছেন তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2020, 06:17 PM
Updated : 22 Jan 2020, 06:17 PM

সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু বিপিএলে খেলে গেছেন মালিক। রাজশাহী রয়্যালসের শিরোপা জয়ে ছিল তার গুরুত্বপূর্ণ অবদান। ৩৮ এর কাছাকাছি গড়ে ৪৫৫ রান করে ছিলেন টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক। রাজশাহীর হয়ে ইনিংস উদ্বোধণ করা লিটন দাস ও আফিফ হোসেন আছেন বাংলাদেশের টি-টোয়েন্টি দলে।

মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, রুবেল হোসেনদের অনেক দিন ধরেই চেনেন মালিক। মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, লিটন-আফিফরা কি করতে পারে খুব ভালো করেই জানেন। তিন ম্যাচের সিরিজে কঠিন লড়াই আশা করছেন মালিক।

“বাংলাদেশ শক্তিশালী, ভারসাম্যপূর্ণ একটি দল নিয়ে আসছে। গত কয়েক বছরে তাদের কাঠামো অনেক দৃঢ় হয়েছে…ওদের টি-টোয়েন্টি দলের অনেকের প্রচুর অভিজ্ঞতা রয়েছে।”

স্থানীয় সময় বুধবার রাত সাড়ে ১০টায় লাহোর পৌঁছানোর কথা বাংলাদেশ দলের। বৃহস্পতিবার অনুশীলন করবে দল। ম্যাচ তিনটি শুক্র, শনি ও সোমবার। সব ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।