বাংলাদেশ দলকে সাকিবের শুভকামনা

সব ঠিকঠাক থাকলে, এই সফরেও হয়তো বাংলাদেশ দলকে নেতৃত্ব দিতেন সাকিব আল হাসান। কিন্তু সব ‘ঠিক’ থাকেনি। সাকিব তাই আপাতত মাঠের বাইরে। তবে ঠিকই চোখ রাখছেন অন্যদের পারফরম্যান্সে। নিষেধাজ্ঞায় থাকা অলরাউন্ডার পাকিস্তান সফরের জন্য শুভকামনা জানিয়েছেন দলকে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2020, 01:40 PM
Updated : 22 Jan 2020, 01:41 PM

তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে বুধবার রাতে লাহোরে যাচ্ছে বাংলাদেশ দল। এদিনই বিকেলে একটি পণ্যের শুভেচ্ছা দূত হওয়ার আয়োজনে সাকিব মুখোমুখি হলেন সংবাদমাধ্যমের। শোনালেন তার ভাবনা।

টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশ এখন নয় নম্বরে। পাকিস্তান শীর্ষে। তবে তাদের সাম্প্রতিক ফর্ম খুব ভালো নয়। সবশেষ অস্ট্রেলিয়ায় গিয়ে তারা হেরে এসেছে ২-০তে। তার আগে দেশের মাটিতেই শ্রীলঙ্কার কাছে হোয়াইটওয়াশড হয়েছিল ৩-০তে। সেই দলে ছিল না লঙ্কানদের মূল ক্রিকেটারদের অনেকে।

সব কিছু মিলিয়ে সাকিবের মতে, পাকিস্তানে ভালো করা উচিত বাংলাদেশের।

“আমি আশা করি, সবাই যেন নিরাপদে যেতে পারে এবং খেলে ফিরে আসতে পারে। অবশ্যই যেন বাংলাদেশের জন্য সাফল্য নিয়ে আসতে পারে। শ্রীলঙ্কা শেষবার যখন গেল সেখানে, ৩-০ তে জিতে এসেছে পাকিস্তানের বিপক্ষে। আমাদেরও ভালো ফল করা উচিত।”

সাকিব জানালেন, ক্রিকেটের বাইরে থাকলেও জাতীয় দলের কোচিং স্টাফদের সঙ্গে তার কথা হয় নিয়মিতই।

“কথা হয় আমার নিয়মিত। প্রধান কোচের সঙ্গে কথা তো হয়ই। সব সময় কোচিং স্টাফের সঙ্গে কথা হলে যে খেলা নিয়েই হবে এমন নয়, কিন্তু অনেকের সঙ্গেই যোগযোগ আছে।”