এবারই প্রথম পাকিস্তানে যাচ্ছেন ডমিঙ্গো

দলকে ঘিরেই রাসেল ডমিঙ্গোর সব ভাবনা। দল যেখানে যাবে তাদের কোচিং করাতে এবং উন্নতির ধারা দেখতে তাকে সেখানেই যেতে হবে। তাই প্রথমবারের মতো পাকিস্তান যেতে রাজি হয়েছেন বাংলাদেশ কোচ। জানালেন, সফরে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া তার জন্য সহজ ছিল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2020, 01:19 PM
Updated : 19 Jan 2020, 06:01 PM

সফর নিশ্চিত হওয়ার আগেই ডমিঙ্গো জানিয়েছিলেন, বাংলাদেশ পাকিস্তানে গেলে তিনিও দলের সঙ্গে যাবেন। তিন দফায় পাকিস্তানে দুটি টেস্ট, একটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার শুরু হয়েছে টি-টোয়েন্টি দলের প্রস্তুতি। এর আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ডমিঙ্গো জানান, যাওয়ার সিদ্ধান্ত নেওয়া তার জন্য কঠিন ছিল না। 

“আমার জন্য এটা সহজ ছিল। আমি বাংলাদেশকে কোচিং করানোর দায়িত্ব নিয়েছি, আমি এটাই করতে চাই। দল যেখানে যাবে আমি সেখানে যেতে চাই এবং দলের উন্নতি পর্যবেক্ষণ করতে চাই।”

“আমি পাকিস্তানে যাওয়ার দিকে তাকিয়ে আছি। এর আগে কখনও সেখানে যাইনি। সেই দেশে ক্রিকেট কিভাবে কাজ করে সেটা দেখার সুযোগ পাবো। ভালো একটি চ্যালেঞ্জ দেখছি, শেখার সুযোগ এবং ভালো অ্যাডভেঞ্চার দেখছি।” 

প্রথম দফায় পাকিস্তানের তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। তিন দিনের ক্যাম্প শেষে আগামী বুধবার ঢাকা ছাড়বে মাহমুদউল্লাহ-তামিম ইকবালরা। ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে হবে তিনটি টি-টোয়েন্টি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক