‘হ্যাটস অফ টু মাশরাফি ভাই’

টসের সময় প্রতিপক্ষ অধিনায়ককে দেখে অবাক মাহমুদউল্লাহ। হাতে ১৪ সেলাই নিয়ে আসলেই খেলতে নেমে গেছেন মাশরাফি বিন মুর্তজা! ঢাকা প্লাটুন অধিনায়কের হাতের অবস্থা দেখলেন চট্টগ্রাম অধিনায়ক, কিছু একটা বলে দুই অধিনায়ক খুব এক চোট হাসলেন তখন। ম্যাচের পর সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ টুপি খোলা অভিনন্দন জানালেন মাশরাফিকে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2020, 01:20 PM
Updated : 13 Jan 2020, 01:20 PM

চট্টগ্রামের কাছে এই ম্যাচে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ঢাকা। তবে ম্যাচের অন্যতম আলোচিত বিষয় ছিল মাশরাফির মাঠে নামা। শনিবারের ম্যাচে চোট পেয়ে হাতে ১৪ সেলাই পড়ার পরও সোমবার মাঠে নেমেছেন ঢাকা প্লাটুন অধিনায়ক।

ব্যাটিংয়ে নেমে মাত্র দুটি বল খেললেও গুরুত্বপূর্ণ জুটির অংশীদারী হয়েছেন মাশরাফি। বোলিংয়ে নিজের প্রথম ৩ ওভারে ছিলেন যথেষ্ট কার্যকর। শেষ ওভারে ইমরুল কায়েসের ব্যাটে দুই ছক্কা হজম করে বোলিং ফিগার হয়েছে একটু বিবর্ণ। ফিল্ডিংয়ে ক্রিস গেইলের ক্যাচ নিয়েছেন এক হাতে।

মাশরাফির এই পদক্ষেপ ও পারফরম্যান্স বীরোচিত মনে হয়েছে প্রতিপক্ষ অধিনায়ক মাহমুদউল্লাহর কাছে।

“হ্যাটস অফ টু মাশরাফি ভাই। আজকে উনি ১৪টি সেলাই নিয়ে খেলেছেন। উনার জায়গায় আমি হলে জীবনেও চিন্তা করতাম না খেলার। উনি খেলেছেন, ভালো বোলিং করেছেন। ভালো একটি ক্যাচও নিয়েছেন, ক্রিস গেইলের শটটিতে বল অনেক স্পিন করছিল। গুরুত্বপূর্ণ ক্যাচ ছিল।”