‘দেখি নিলামে দল পাই কি না’

জাতীয় দলে সুযোগ হলে হলো, না হলে নাই। কিন্তু ঘরোয়া ক্রিকেটটা চালিয়ে যেতে চান মাশরাফি বিন মুর্তজা। প্রস্তুতি নিচ্ছেন ঢাকা প্রিমিয়ার লিগের নতুন আসরে খেলার। বিপিএলের পরের আসরের প্রসঙ্গে উঠতেই জানালেন, দল পেলে অবশ্যই খেলবেন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2020, 12:56 PM
Updated : 13 Jan 2020, 01:14 PM

চার শিরোপা জিতে বিপিএলের সফলতম অধিনায়ক মাশরাফি। ৮১ উইকেট নিয়ে দ্বিতীয় সফলতম পেসার। ঢাকা প্লাটুনের হয়ে এবারের আসর খারাপ করেননি। ৪১ গড়ে নেন ৮ উইকেট। ওভার প্রতি রান দেন ৭.৬২ করে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে এলিমিনেটর ম্যাচে হেরে এবারের আসর থেকে বিদায় নেয় ঢাকা। পরের আসরে কি দেখে যাবে মাশরাফিকে?

“যদি দল পাই, ইনশাল্লাহ…। দেখি নিলামে দল পাই কি না।”

এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে লম্বা সময় দল পাননি মাশরাফি। অবশেষে দেশি ক্রিকেটারদের মধ্যে অষ্টম ধাপে তাকে দলে নেয় ঢাকা প্লাটুন। অনেক পরে দলে নিলেও অধিনায়ক হিসেবে অবশ্য তাকেই বেছে নেয় ঢাকা।

প্রথম বিপিএলের প্লেয়ার্স ড্রাফটেও তিনি অনেকটা সময় ছিলেন উপেক্ষিত। পরে তৃতীয় রাউন্ডে তাকে নিয়েছিল ঢাকা গ্ল্যাডিয়েটর্স। সেই দলকে শিরোপা জয়ে নেতৃত্ব দিয়েছিলেন তিনি।“ক্রিকেট খেলা চালিয়ে যেতে চাই, এটা আমি পরিষ্কার করেই বলেছি। আগের দিনও পরিষ্কার করে বলেছি যে, আমি ঢাকা প্রিমিয়ার লিগে খেলব। বিপিএল আছে, বিপিএলে খেলব। আমি এটা উপভোগ করছি।”