আবার উইন্ডিজের জার্সিতে ব্রাভো

তার আন্তর্জাতিক ক্যারিয়ারের এপিটাফ লেখা হয়ে গিয়েছিল। কিন্তু সেখানে এখন যুক্ত করতে হবে নতুন অধ্যায়। আবার ওয়েস্ট ইন্ডিজের হয়ে দেখা যাবে ডোয়াইন ব্রাভোকে। ৩৬ বছর বয়সী অলরাউন্ডার ডাক পেয়েছেন আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2020, 08:26 AM
Updated : 13 Jan 2020, 08:26 AM

২০১৬ সালের সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবশেষ টি-টোয়েন্টি খেলেছেন ব্রাভো। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৪ সালে, টেস্ট সবশেষ ২০১০ সালে। ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগের অন্যতম আকাঙ্ক্ষিত এই অলরাউন্ডার ২০১৮ সালের অক্টোবরে বিদায় বলে দিয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেটকে। তবে গত নভেম্বরে জানান, অবসর ভেঙে আবার ফিরতে চান ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে। এবার নির্বাচকরাও তাকে করে দিলেন ফেরার সুযোগ।

ব্যাটিং-বোলিং-ফিল্ডিং মিলিয়ে ব্রাভোর উপযোগীতা অনেক। তবে ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার জানালেন, মূলত ডেথ ওভারে দলের দুর্বলতা ঢেকে দিতেই ব্রাভোকে দলে নিয়েছেন তারা।

তিন ম্যাচের এই সিরিজ থেকে বিশ্রাম পেয়েছেন অলরাউন্ডার জেসন হোল্ডার। চোটের কারণে নেই ফ্যাবিয়ান অ্যালেন ও কিমো পল। দলে ফিরেছেন রভম্যান পাওয়েল। স্কোয়াডে আরও একজনকে যোগ করা হবে সোমবার।

তিন ম্যাচের সিরিজ শুরু বুধবার থেকে।

ওয়েস্ট ইন্ডিজ দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, ব্র্যান্ডন কিং, এভিন লুইস, ক্যারি পিয়ের, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, শেরফেইন রাদারফোর্ড, লেন্ডল সিমন্স, হেইডেন ওয়ালশ।