হাতে ১৪ সেলাই নিয়েই মাঠে নেমে গেলেন মাশরাফি

ম্যাচের আগে ঢাকা প্লাটুনের ক্রিকেটাররা গা গরম করে নিচ্ছিলেন মাঠে। হঠাৎ ড্রেসিং রুম থেকে বের হলেন মাশরাফি বিন মুর্তজা। গায়ে ম্যাচ খেলার পোশাক। বাঁহাতের তালু মোড়ানো ব্যান্ডেজে। সেই হাতেই ক্যাচিং আর ফিল্ডিং অনুশীলন করলেন। খানিকপর এগিয়ে গেলেন টস করতে। হাতে ১৪টি সেলাই নিয়েই ম্যাচ খেলতে নেমে গেলেন মাশরাফি!

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2020, 07:19 AM
Updated : 13 Jan 2020, 08:52 AM

শনিবার খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় বাঁহাতে চোট পেয়েছিলেন মাশরাফি। ফেটে গিয়েছিল বৃদ্ধাঙ্গুল আর তর্জনির মাঝের জায়গা। সেলাই পড়েছিল ১৪টি।

১৪ সেলাইয়ের পরপরই অবশ্য দল সংশ্লিষ্টদের মাশরাফি বলেছিলেন, পরের ম্যাচ খেলতে চান। তবে সেটি বিশ্বাস হয়নি অনেকের। সেলাই শুকাতেই সাধারণত সময় লাগে ৭ থেকে ১০ দিন। ১৪ সেলাইয়ের জন্য তো ১৪ দিন অপেক্ষা করারই কথা। কিন্তু মাশরাফি ঠিকই নেমে গেলেন!

ফাইনালের লড়াইয়ে টিকে থাকতে হলে সোমবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচটি জিততেই হবে ঢাকা প্লাটুনকে। অধিনায়ক সেই লড়াইয়ে বসে থাকতে চান না ড্রেসিং রুমে।

টসের সময় ধারাভাষ্যকার ব্র্যাড হগ জানতে চাইলেন মাশরাফির হাতের অবস্থা। ছোট্ট কথায় ঢাকা অধিনায়ক বলে দিলেন, খেলতে নেমে কোনো অজুহাত দিতে চান না।

“খেলতে নামলে অভিযোগ জানানোর কিছু নেই। আমি ভালো আছি।”