হেয়ার ড্রায়ার-ইস্ত্রি দিয়ে পিচ শুকিয়েও খেলা হলো না

কাভারের ফাঁক গলে পানি ঢুকে ভিজে গেল পিচ। শুকানোর জন্য চেষ্টা করা হলো হেয়ার ড্রায়ার, ইস্ত্রি ও ভ্যাকুয়াম ক্লিনার ব্যবহার করে। অদ্ভুতূড়ে এসব পদ্ধতির সঙ্গে সুপারসপার দিয়ে আউটফিল্ড শুকানোর চেষ্টা তো ছিলই। কিন্তু কোনো কিছুতেই কাজ হলো না। ভেস্তে গেল ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2020, 04:57 PM
Updated : 5 Jan 2020, 04:58 PM

অভিষেক টি-টোয়েন্টির প্রায় আড়াই বছর পর আরেকটি টি-টোয়েন্টি ম্যাচ পেয়েছিল গুয়াহাটির বারসাপারা স্টেডিয়াম। বৃষ্টি উপেক্ষা করেই গ্যালারিতে ভিড় করেছিল অনেক দর্শক। কিন্তু তাদের ফিরতে হলো হতাশ হয়ে। তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে রোববার টস হলেও খেলা হলো না এক বলও।

গুয়াহাটিতে বৃষ্টি হয়েছে সকাল থেকেই। বিকেলে বৃষ্টি থামার পর মাঠকর্মীদের প্রচেষ্টায় মাঠ প্রস্তুত করা হয়। ঠিক সময়েই হয় টস, জিতে বোলিং নেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। চোট কাটিয়ে ফেরা জাসপ্রিত বুমরাহ ছিলেন একাদশে। কিন্তু তার বোলিং দেখার সুযোগ হয়নি।

খেলা শুরুর মিনিট ১৫ আগে আবার শুরু হয় বৃষ্টি। বৃষ্টির আসা-যাওয়া ছিল দুই দফায়। পরে চেষ্টা করা হয় আউটফিল্ড ও পিচ প্রস্তুত করে খেলা শুরুর। কিন্তু কয়েক দফায় মাঠ পরিদর্শন করেও খেলা শুরুর মতো অবস্থা দেখতে পাননি আম্পায়াররা। তাই পরিত্যক্তই করে দেওয়া হয়।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি মঙ্গলবার, ইন্দোরে।