বোপারা-রাসেলদের ব্যাটিংয়ে দেখতে চান না লিটন

রাজশাহী রয়্যালস প্রথম ম্যাচ জিতেছে ৯ উইকেটে, পরেরটি ৮ উইকেটে। রবি বোপারা, আন্দ্রে রাসেলদের ব্যাটিংয়ে নামতে হয়নি কোনো ম্যাচেই। ওপেনার লিটন দাস চান, এই ধারাবাহিকতা ধরে রাখুক টপ অর্ডার ব্যাটসম্যানরা। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2019, 01:39 PM
Updated : 16 Dec 2019, 01:39 PM

ঢাকা প্লাটুনের বিপক্ষে ১৩৫ রানের লক্ষ্য তাড়ায় ৯ উইকেটে জিতেছিল রাজশাহী। ২৭ বলে ৩৯ রান করেন লিটন। ৫৬ রানে অপরাজিত ছিলেন হজরতউল্লাহ জাজাই, ৩৬ বলে ৩৬ রান করেছিলেন শোয়েব মালিক।
 
পরের ম্যাচে ৯২ রানের লক্ষ্য তাড়ায় ৮ উইকেটে জেতে রাজশাহী। ২৬ বলে ৭ চারে ৪৪ রানে অপরাজিত ছিলেন লিটন। পরের ব্যাটসম্যানদের দিকে তাকিয়ে না থেকে টপ অর্ডারেই ম্যাচ শেষ করে আসার প্রত্যাশা তরুণ এই ডানহাতি ব্যাটসম্যানের।
 
“আমরা টপ অর্ডার ব্যাটসম্যানরা নিয়মিত রান পাচ্ছি, এটা তো অনেক ভালো বিষয়। দোয়া করবেন, সামনের ম্যাচগুলোয়ও যেন এটা হয়, আমরা ওপর থেকে ম্যাচ শেষ করতে পারি। নিচে ব্যাটিং না করা লাগে।” 
 
“দর্শকদের জন্য আমরা ওপর থেকে পারফর্ম করছি না! দেখেন, খেলা প্রতিদিন যে এক হবে, তা না। হয়তো দুই দিন আমি ওপর থেকে মোটামুটি ভালো খেলেছি বলে শেষের ব্যাটসম্যানরা ব্যাটিং পায়নি। এমনও হতে পারে, আমি আগামীকাল শুরুতে আউটও হয়ে যেতে পারি। সেক্ষেত্রে তো পরের ব্যাটসম্যানদের আসতেই হবে।”
 
ক্যারিবিয়ান অলরাউন্ডার রাসেলকে ভোগাচ্ছে হাঁটুর চোট। লিটন আশাবাদী, দীর্ঘ দিন ধরে বয়ে চলা এই সমস্যাকে জয় করেই বিপিএলে খেলে যাবেন রাজশাহীর অধিনায়ক।
 
“রাসেল প্রথম থেকেই ওর ফিজিও নিয়ে আছে, ও অনেক দিন থেকেই এই ব্যাপারটা (হাঁটুর) নিয়ে ভুগছে। কিন্তু এটা নিয়েও খেলছে। এটা কোনো সমস্যা না।”