অর্ণবের জন্য ভালোবাসা

থেমে থেমে দীর্ঘশ্বাস ফেলছেন সহকর্মীরা, ‘পরশুও এখানে ছিল, সবার সঙ্গে আড্ডা মারছিল। আজ নেই।’ স্মৃতিচারণ করছেন অকাল প্রয়াত তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদারের। তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেসবক্সে টানানো হয়েছে ব্যানার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Dec 2019, 01:05 PM
Updated : 14 Dec 2019, 07:14 PM

গত শুক্রবার থেমে গেছে অর্ণবের পথচলা। সেদিনই শের-ই-বাংলার দুটি বড় পর্দায় তার মৃত্যুতে শোক জানিয়ে বার্তা দিয়েছিল বিসিবি।

প্রেস বক্সে শোক জানিয়ে ব্যানার টানিয়েছে এখানে কর্মরত মিডিয়া ভলান্টিয়াররা। অর্ণব যে সারিতে বসতেন এর পেছনে ব্যানার টানিয়েছে ক্রীড়া সাংবাদিক পরিবার। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও রংপুর রেঞ্জার্স ম্যাচের মাঝখানে অর্ণবের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেছেন তারা। 

ঢাকার দক্ষিণখানে ছোট চাচার বাসায় থেকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং পড়ার মধ্যেই সংবাদপত্রে কাজ শুরু করেন অর্ণব। খেলাধুলার প্রতি ভালোবাসা থেকেই বেছে নেন ক্রীড়া সাংবাদিকতা।

গত অক্টোবরে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে যোগ দেওয়ার আগে তিন বছর দৈনিক সমকালের ক্রীড়া বিভাগে কাজ করেছিলেন তিনি।

অর্ণবের অকাল মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএসজেএ)।