ধাওয়ানের পর ছিটকে গেলেন ভুবনেশ্বর

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে এবার ছিটকে গেলেন ভুবনেশ্বর কুমার। অভিজ্ঞ এই পেসারের পরিবর্তে ভারত দলে ডাক পেয়েছেন শার্দুল ঠাকুর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Dec 2019, 09:50 AM
Updated : 14 Dec 2019, 09:50 AM

নিজেদের ওয়েবসাইটে এক সংবাদ বিবৃতিতে শনিবার এই তথ্য জানায় বিসিসিআই।

মুম্বাইয়ে গত বুধবার টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে কুঁচকিতে চোট পান ভুবনেশ্বর। চোটের কারণে গত কয়েক মৌসুমে জাতীয় দলের হয়ে অনেকগুলো ম্যাচ খেলতে পারেননি। একই কারণে গত বছরের অনেকটা সময় ছিলেন দলের বাইরে। হ্যামস্ট্রিংয়ের চোটে বিশ্বকাপের রাউন্ড-রবিন লিগে খেলতে পারেননি ২৯ বছর বয়সী এই পেসার।

চলতি বছরে এখন পর্যন্ত কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি শার্দুল। গত বছর জাতীয় দলের হয়ে ১১টি ম্যাচ খেলে নিয়েছিলেন ১৩টি উইকেট। ঘরোয়া ক্রিকেটে অবশ্য ভালো ছন্দে আছেন ডানহাতি এই পেসার।

বাঁ পায়ের হাঁটুর চোটে এই সিরিজ থেকে আগেই ছিটকে গেছেন অভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ান। তার জায়গায় দলে এসেছেন তরুণ টপ অর্ডার ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়াল।

ওয়ানডে দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, রিশাব পান্ত, শিবাম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দিপক চাহার, মোহাম্মদ শামি, শার্দুল ঠাকুর।