দলের হারে নিজের দায় দেখছেন মোসাদ্দেক

মোহাম্মদ মিঠুনের সঙ্গে তার জুটি ছিল ১০.৪ ওভারের। একপ্রান্তে মিঠুন যখন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বোলারদের ওপর তাণ্ডব চালাচ্ছিলেন, তখন অন্যপ্রান্তে মোসাদ্দেকের ইনিংস এগোচ্ছিল ধুঁকে ধুঁকে। শেষ ওভারে ফেরার আগপর্যন্ত কখনোই ঠিক ছন্দে দেখা যায়নি সিলেট থান্ডারের অধিনায়ককে। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে হারের জন্য তাই নিজের দায়ই বেশি দেখছেন তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2019, 01:59 PM
Updated : 11 Dec 2019, 01:59 PM

রুবেল হোসেনের বলে আউট হওয়ার আগে ৩৫ বলে ২৯ রান করেন মোসাদ্দেক। রায়ান বার্লের টানা দুই বলে চার ও ছক্কায় আড়ষ্টতা কাটানোর চেষ্টা করেছিলেন। কিন্তু লাভ হয়নি। সিলেটের ৪ উইকেটে তোলা ১৬২ রান তাড়ায় চট্টগ্রাম জয় তুলে নেয় ৫ উইকেট হাতে রেখে।

ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে হারের জন্য নিজের ব্যাটিংকে দায় দিলেন মোসাদ্দেক। বললেন, পরিস্থিতির দাবি মিটিয়ে একশর বেশি স্ট্রাইক রেটে খেলতে পারেননি।

“ওই সময়ে অনুমান করা কঠিন, আপনি কি করবেন। আমাদের পরে ব্যাটসম্যান ছিল সেটা মাথায় রেখে আমাদের একটা জুটি গড়া প্রয়োজন ছিল যেটা ১৫/১৬ ওভার পর্যন্ত ক্রিজে থাকবে। আমার মনে হয়, ওই জায়গায় ৩৫ বলে ৪০-৫০ রান করা প্রয়োজন ছিল। ওই জায়গায় ১০-১৫ রানের একটা ঘাটতি আমাদের ছিল।”

মিঠুনকে যোগ্য সঙ্গ না দেওয়াতেই বড় হয়নি ইনিংস, আর তাতেই ম্যাচটা হেরেছেন বলে মনে করেন সিলেট অধিনায়ক।

“আমার মনে হয়, পাওয়ার প্লেতে আমরা ভালো ছিলাম। এরপর দ্রুত উইকেট হারানোয় চাপে পড়ে যাই। মিঠুন ভাই যেভাবে খেলেছেন, তার সঙ্গে একটা ভালো জুটি গড়া দরকার ছিল। উনি যেভাবে খেলেছেন, তাতে রানটা ১৭০-১৭৫ হওয়া দরকার ছিল। ওখানে আমাদের একটু ঘাটতি থেকে গেছে। যদি আরও ১৫-২০টা রান করতে পারতাম, তাহলে ম্যাচের চিত্রটা ভিন্ন হতে পারত।”