ফর্মে ফিরবে মুস্তাফিজ: নবি

ভারত সফরে অকাতরে রান বিলানো মুস্তাফিজুর রহমানের ফর্ম নিয়ে কোনো দুর্ভাবনা নেই রংপুর রেঞ্জার্স অধিনায়ক মোহাম্মদ নবির। আশা করছেন, বিপিএলের শুরু থেকেই সেরা ছন্দে দেখা যাবে বাঁহাতি পেসারকে।  

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2019, 01:20 PM
Updated : 10 Dec 2019, 01:30 PM

বোলিংয়ে মুস্তাফিজের আগের সেই ধার নেই বেশ কিছুদিন ধরেই। উইকেট আসছে না, রান খরচে অকৃপণ। ভারত সফরের তিন টি-টোয়েন্টিতে ৯.৪ ওভারে ৯২ রান দিয়ে কোনো উইকেট পাননি। বোলিংয়ে নিয়ন্ত্রণ যেন কমে গেছে অনেকখানি।  তবে নবি জানালেন, ফর্মে না থাকলেও দলে মুস্তাফিজের গুরুত্ব কমছে না এতটুকুও।

“মুস্তাফিজ ফর্মে আছে কি না, সেটা খুব গুরুত্বপূর্ণ নয়। ও ফর্মে ফিরে আসবে। আমরা একটা দল হিসেবে খেলব এবং তার সমস্যা নিয়ে আলোচনা করব। আমরা তাকে প্রতিটি ম্যাচেই মাঠে নামাবো এবং এক সঙ্গে কাজ করব।”

টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের মুখোমুখি হবে রংপুর। আফগান অলরাউন্ডার নবির আশা, জয় দিয়েই যাত্রা শুরু করবে তার দল।

“বাংলাদেশের কন্ডিশন আমি খুব ভালোভাবে জানি। সন্ধ্যার ম্যাচগুলোতে পরের দিকে বেশিরভাগ সময়ই শিশির থাকে। উইকেটের আচরণও পরিবর্তন হতে থাকে। আগামীকাল আমাদের প্রথম ম্যাচ। আমরা ভালো একটা ফল দিয়ে টুর্নামেন্ট শুরু করার চেষ্টা করব।”