বিপিএলে পরের দিকে আসবেন গেইল, জানাল চট্টগ্রাম

ক্রিস গেইল বলেছিলেন, কিছু জানেন না। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বলছে, মারকুটে এই ব্যাটসম্যানের হালকা চোট আছে। তবে সত্যি যেটাই হোক, শেষ পর্যন্ত টি-টোয়েন্টির এই মহাতারকা বিপিএল খেলতে আসছেন বলেই দাবি চট্টগ্রামের। তবে পুরো আসরে নয়, দলটি জানিয়েছে, গেইলকে পাওয়া যাবে পরের দিকে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2019, 02:39 PM
Updated : 2 Dec 2019, 02:39 PM

বঙ্গবন্ধু বিপিএলে গেইলের খেলা নিয়ে চলমান অনিশ্চয়তার মধ্যে সোমবার রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানায়, বিস্ফোরক এই ওপেনারকে পাওয়া নিয়ে সংশয় নেই।

বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে শীর্ষ ক্যাটাগরিতে থাকা গেইলকে প্রথম ডাকেই দলে নিয়েছিল চট্টগ্রাম। কিন্তু কদিন আগে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিজের খেলা শেষে এই ক্যারিবিয়ান বলেন, বিপিএলের ড্রাফটে তার নাম কিভাবে এলো, নিজেও জানেন না।

তবে সংবাদ বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান দাবি করেছেন, বিপিএল খেলতে গেইলের কখনোই আপত্তি ছিল না।

“তার বিপিএল খেলা নিয়ে সংশয় নেই। ক্রিস গেইলের হ্যামস্ট্রিংয়ে হালকা চোট আছে। পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে কিছুটা সময় লাগবে। তবে, বিপিএল খেলার ব্যাপারে তার কখনও আপত্তি ছিল না। আমরা হয়তো পুরো বিপিএলে গেইলকে পাব না। কিন্তু পরের দিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে মাঠ মাতাবেন এই ব্যাটিং জিনিয়াস।”

দক্ষিণ আফ্রিকার লিগ শেষে যদিও গেইল নিজে চোটের কথা বলেননি। স্রেফ বলেছিলেন, এই বছরের বাকি সময়টায় ক্রিকেট থেকে বিরতি নিচ্ছেন। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সংবাদ বিজ্ঞপ্তি থেকে যা ইঙ্গিত মিলছে, তাতে সত্যিই হয়তো এই বছর আর মাঠে ফিরছেন না গেইল। এবারের বিপিএলের সিলেট পর্ব ও ঢাকায় শেষ পর্ব হবে আগামী বছরের শুরুর দিকে। ‘পরের দিকে’ বলতে হয়তো সেই অংশকেই বোঝানো হয়েছে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সিওও সৈয়দ ইয়াসির আলমের দাবি, গেইলের সঙ্গে সব আনুষ্ঠানিকতা শিগগিরই সেরে ফেলা হবে।

“গেইলের এজেন্টের সঙ্গে আমাদের সব কিছু চূড়ান্ত হয়েছে। টুকটাক কিছু আনুষ্ঠানিকতা বাকি আছে। সেগুলো শিগগিরই সম্পন্ন হয়ে যাবে।’