চোটে ছিটকে গেলেন বোল্ট-ডি গ্র্যান্ডহোম

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে নিউ জিল্যান্ড। চোটের কারণে ছিটকে গেছেন অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম ও পেসার ট্রেন্ট বোল্ট।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2019, 08:27 AM
Updated : 27 Nov 2019, 08:27 AM

বুধবার নিউ জিল্যান্ড ক্রিকেটের (এনজেডসি) এক বিবৃতিতে জানানো হয়, মাংসপেশির চোট ছিটকে দিয়েছে মূল একাদশের এই দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে। প্রথম টেস্টের শেষ দিনে বল করার সময় ডান পাঁজরে ব্যথা অনুভব করেছিলেন বোল্ট। আর ডি গ্র্যান্ডহোমের ব্যথা পেটের মাংসপেশিতে।

“এমআরআই স্ক্যানে নিশ্চিত হয়েছে, বোল্টের ডান দিকের পাঁজরের মাংসপেশিতে বোলিং করার সময় টান লেগেছে। তবে হাড়ের কোনো ক্ষতি হয়নি। আর ডি গ্র্যান্ডহোমের পেটের বামদিকের মাংসপেশিতে একটা চোট আছে, ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করার সময় চোটটা লেগেছে।”

ডি গ্র্যান্ডহোমের বদলে হ্যামিল্টনে দ্বিতীয় টেস্টের দলে ডাক পেয়েছেন নর্দার্ন ডিস্ট্রিক্টসের অলরাউন্ডার ড্যারিল মিচেল। এছাড়া ঘরোয়া ওয়ানডে কাপ খেলার জন্য ছেড়ে দেওয়া পেসার লকি ফার্গুসন ও লেগস্পিনার টড অ্যাস্টলকে ফের অন্তর্ভূক্ত করা হয়েছে স্কোয়াডে।

শুক্রবার ভোরে মাঠে গড়াবে সিরিজের শেষ টেস্ট। মাউন্ট মঙ্গানুইতে ইনিংস ও ৬৫ রানে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে নিউ জিল্যান্ড।