প্রধানমন্ত্রীকে সৌরভের আমন্ত্রণ নিয়ে খবর পায়নি বিসিবি

আগামী মাসে বাংলাদেশের ভারত সফরে শেষ টেস্ট হবে কলকাতায়। ইডেন গার্ডেনসে সেই ম্যাচে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী, এমন খবর বেরিয়েছে কলকাতার সংবাদমাধ্যমে। তবে সেই খবরের সত্যতা নিশ্চিত করতে পারেনি বিসিবি। বৃহস্পতিবার খোঁজ নিয়েও আমন্ত্রণের কোনো খবর বিসিবি পায়নি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2019, 12:32 PM
Updated : 17 Oct 2019, 12:32 PM

গত বছর পাঁচেক ধরেই ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সভাপতি সৌরভ। দায়িত্ব নিতে যাচ্ছেন ভারতীয় বোর্ড বিসিসিআইয়ের পরবর্তী সভাপতি হিসেবে। সৌরভকে নিয়ে ভারতীয় ক্রিকেটের চলতি ডামাডোলের মধ্যেই কলকাতার সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে, সৌরভের আমন্ত্রণ এর মধ্যেই পৌঁছে গেছে বাংলাদেশের প্রধানমন্ত্রীর দপ্তরে।

বৃহস্পতিবার দুপুরে এই প্রসঙ্গে জানতে চাওয়া হলো বিসিবি প্রধান নাজমুল হাসানের কাছে। তার উত্তরে কলকাতার সংবাদমাধ্যমের খবরের সত্যতা নিয়েই থাকল ধোঁয়াশা।

“আমার সঙ্গে সৌরভ গাঙ্গুলীর কথা হয়েছিল। সে বলেছিল যে, মাননীয় প্রধানমন্ত্রীকে দাওয়া দেবে। কিন্তু দাওয়াত এসেছে বা উনার কাছে পৌঁছেছে, এরকম কোনো খবর আমি পাইনি। আজকেও আমি খোঁজ নিয়েছি, এরকম কোনো খবর নেই।”

২ টেস্ট ও ৩ টি-টোয়েন্টির সফরে এই মাসের শেষ দিকে ভারতে যাবে বাংলাদেশ দল। ইডেনে ভারত ও বাংলাদেশের আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচটি শুরু হবে ২২ নভেম্বর।