প্রথম স্তরে নজর মুমিনুল-মার্শালের

দুই অধিনায়কের মুখেই লাজুক হাসি। কারণটা বোঝা গেল একটু পরে, যে ট্রফি উন্মোচন করলেন সেটি জেতার জন্য খেলবে না তাদের দল! চট্টগ্রাম ও ঢাকা মেট্রো যে খেলবে এনসিএলের দ্বিতীয় স্তরে। তবে আগামী আসরে এই ট্রফির জন্য লড়তে মরিয়া মুমিনুল হক ও মার্শাল আইয়ুব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2019, 01:02 PM
Updated : 9 Oct 2019, 02:17 PM

বৃহস্পতিবার চারটি ভেন্যুতে শুরু হবে ২১তম এনসিএল। এর আগের দিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ট্রফি উন্মোচন করলেন চট্টগ্রাম অধিনায়ক মুমিনুল ও ঢাকা মেট্রো অধিনায়ক মার্শাল।

পরে সংবাদ সম্মেলনে মুমিনুল জানান, এবার প্রথম স্তরে যাওয়াকে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন তারা। দলের সেই সামর্থ্য দেখেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

“এবছর আমাদের লক্ষ্য প্রথম স্তরে যাওয়া। এরপর এই শিরোপা জিতে নেওয়া…আমাদের দলে তামিম (ইকবাল) ভাই আছে। ভালো কয়েকজন বোলারও আছে। অনূর্ধ্ব-১৯ দলের কয়েকজন ভালো বোলার আছে।”

“ভালো স্পিনার আছে, ব্যাটসম্যান আছে। সেই হিসেবে চিন্তা করলে মনে হয়, আমাদের প্রথম স্তরে ওঠার শক্তি আছে। ভালো ক্রিকেট খেলতে পারলে, আমার মনে হয় উঠতে পারব।”

শক্তি-সামর্থ্যে পিছিয়ে নেই ঢাকা মেট্রোও। মাহমুদউল্লাহকে পেয়ে এবার আরও বেশি উজ্জ্বীবিত দলটি। মার্শাল জানালেন, দ্বিতীয় স্তরের সেরা দল হওয়া ছাড়া আর কিছু ভাবছেন না তারা।

“একটা দল যখন টুর্নামেন্ট খেলতে আসে, ওদের লক্ষ্যই থাকে চ্যাম্পিয়ন হওয়া। আমাদের লক্ষ্য হচ্ছে প্রথম স্তরে যাওয়া। এবছর বেশ পরীক্ষা-নিরীক্ষা শুরু হচ্ছে এনসিএলে। আশা করছি খুব ভালো একটা টুর্নামেন্ট হবে।”