করাচিতে ওয়ানডে ফেরার ম্যাচ ভেসে গেল বৃষ্টিতে

উৎসব হওয়ার কথা ছিল গ্যালারিতে, করাচিতে, পুরো পাকিস্তানে। ওয়ানডে ফেরার দিনটিতে হওয়ার কথা ছিল ক্রিকেটের উৎসব। সেখানে রাজত্ব করল বিরূপ আবহাওয়া। বৃষ্টিতে ভেসে গেল পাকিস্তান ও শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2019, 12:41 PM
Updated : 27 Sept 2019, 06:49 PM

করাচি ন্যাশনাল স্টেডিয়ামে শুক্রবার টসই সম্ভব হয়নি। স্রেফ দেড় ঘণ্টা অপেক্ষা করে স্থানীয় সময় সাড়ে চারটায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার।

এই মাঠে সবশেষ ওয়ানডে হয়েছিল সেই ২০০৯ সালে। সেই ম্যাচের দুই প্রতিপক্ষের মধ্যে এবারের সিরিজের দ্বিতীয় ওয়ানডেটি এখানেই হওয়ার কথা ছিল রোববার। তবে প্রচুর বৃষ্টির কারণে ম্যাচটি একদিন পিছিয়ে গেছে, হবে সোমবার।

নিরাপত্তা শঙ্কায় শ্রীলঙ্কার ১০ ক্রিকেটার পাকিস্তান সফর করতে রাজি হয়নি। অনেকটা নতুন চেহারার দল নিয়ে খেলতে এসেছে দ্বীপ দেশটি।

২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পর থেকে যেন উল্টো পথে ছুটেছে পাকিস্তানের ওয়ানডে দল। বিশ্বকাপের পর নতুন শুরুর দিকে তাকিয়ে আছে তারা। কোচিং স্টাফ, নির্বাচক প্যানেলে এসেছে অনেক পরিবর্তন। সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক পেয়েছেন প্রধান নির্বাচক ও প্রধান কোচের দায়িত্ব। তার শুরুটা হওয়ার কথা ছিল এই ম্যাচ দিয়েই।

পরিত্যক্ত হয়ে যাওয়া প্রথম ম্যাচের টিকেট দিয়ে দ্বিতীয় কিংবা তৃতীয় ম্যাচের খেলা দেখা যাবে। কেউ এই টিকেট দিয়ে খেলা দেখতে না চাইলে তার টিকেটের টাকা ফেরত দেবে পিসিবি।