নতুন সূচিতে কমেনি মুমিনুল-সৌম্যদের ম্যাচ

বিরূপ আবহাওয়ার জন্য হাম্বানটোটায় সরিয়ে নেওয়া হয়েছে শ্রীলঙ্কা ‘এ’ দল ও বাংলাদেশ ‘এ’ দলের সিরিজ। নতুন সূচিতে কমেনি মুমিনুল হক, সৌম্য সরকারদের কোনো ম্যাচ। পরিকল্পনা অনুযায়ী দুটি আনঅফিসিয়াল টেস্ট ও তিনটি এক দিনের ম্যাচ খেলবে তারা। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2019, 07:11 PM
Updated : 25 Sept 2019, 07:11 PM

কাতুনায়েকেতে গত সোমবার শুরু হওয়ার কথা ছিল প্রথম চার দিনের ম্যাচ। টানা বৃষ্টির জন্য মঙ্গলবার পরিত্যক্ত হয়ে যায় ম্যাচ। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, কলম্বোর আশেপাশে আগামী কিছু দিন বৃষ্টি থাকবেই। তাই নতুন সূচিতে ম্যাচ আয়োজনের চেষ্টা চলছে।

বুধবার রাতে সূচি প্রকাশ করে শ্রীলঙ্কা ক্রিকেট। শনিবার মাহিন্দা রাজাপাকাসে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ। ৪ অক্টোবরে শুরু হবে দ্বিতীয় চার দিনের ম্যাচ।

একই ভেন্যুতে ৯ ও ১০ অক্টোবর হবে প্রথম দুটি এক দিনের ম্যাচ। আগের পরিকল্পনা অনুযায়ী ১২ অক্টোবর কলম্বোয় হবে তৃতীয় ও শেষ এক দিনের ম্যাচ। এই ম্যাচের মাঠের নাম এখনও ঘোষণা করেনি শ্রীলঙ্কা।

নাজমুল হোসেন শান্তকে নিয়ে বৃহস্পতিবার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনও যাচ্ছেন শ্রীলঙ্কায়। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্ট শ্রীলঙ্কায় দেখবেন 'এ' দলের খেলা। দুই কোচ থাকবেন সফরের শেষ পর্যন্ত।