বৃষ্টিতে ভেসে গেল ফাইনালের রোমাঞ্চ

জমজমাট এক ফাইনালের রসদ ছিল মজুদ। কিন্তু জমে উঠল না কিছুই। গ্যালারি ভরা দর্শক আর দুই দলের দীর্ঘ অপেক্ষা শেষ হলো হতাশায়। টানা বৃষ্টিতে ভেসে গেল ফাইনাল ম্যাচের সম্ভাব্য সব উত্তেজনা। ম্যাচ না হওয়ায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে যুগ্ম চ্যাম্পিয়ন বাংলাদেশ ও আফগানিস্তান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2019, 03:25 PM
Updated : 24 Sept 2019, 03:27 PM

আবহাওয়ার পূর্বাভাসে বৃষ্টির শঙ্কা ছিল মঙ্গলবার দিনজুড়েই। তবে সারাদিনে সেভাবে বৃষ্টি হয়নি মিরপুরে। কিন্তু বিকেল ৫টার দিকে শুরু হয় বৃষ্টি। বেগ তীব্র ছিল না কখনোই। কিন্তু টিপটিপ পড়তে থাকে টানা। হতে পারেনি টসই। খেলা শুরুর শেষ সময় ছিল রাত ৯টা ৪০ মিনিট। কিন্তু ৯টার পরপরই ম্যাচের ইতি টেনে দেন আম্পায়াররা।

তাতে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি শিরোপা ধরা দিল এভাবে। গত বছর শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফি ও ২০১৬ সালে মিরপুরেই এশিয়া কাপ টি-টোয়েন্টিতে বাংলাদেশ হেরেছিল ফাইনালে।

এবারের ফাইনাল নিয়ে দর্শক আগ্রহ ছিল প্রচুর। দুপুর থেকেই স্টেডিয়ামের আশেপাশে ছিল লোকের ভীড়। বৃষ্টির মধ্যেই মাঠে প্রবেশ করে হাজার হাজার দর্শক। বৃষ্টি থামার আশায় চলতে থাকে ক্লান্তিহীন অপেক্ষা। কিন্তু সদয় হয়নি প্রকৃতি। খেলা পরিত্যক্ত হওয়ার ঘোষণার সময়ও মাঠে ছিল ১৫ হাজারের বেশি দর্শক।

যুগ্ম চ্যাম্পিয়ন হওয়ায় দুই দলেরই আক্ষেপ থাকতে পারে কিছুটা। তবে বাংলাদেশ যেভাবে টুর্নামেন্ট শুরু করেছিল, সেটির পর প্রাথমিক পর্বে শীর্ষে থেকে ফাইনাল খেলতে পারা, কিছুটা ছিল স্বস্তির। আপাতত সেই স্বস্তিই দলের প্রাপ্তি।