পাকিস্তান দলে ফিরলেন রিজওয়ান-নওয়াজ-ইফতিখার

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য পাকিস্তান দলে ফিরেছেন ব্যাটসম্যান ইফতিখার আহমেদ, উইকেটকিপার-ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান ও স্পিন-বোলিং অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2019, 10:32 AM
Updated : 21 Sept 2019, 10:36 AM

প্রধান নির্বাচক ও কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার পর শনিবার প্রথম দল ঘোষণা করলেন মিসবাহ-উল-হক।

পাকিস্তান ওয়ানডে দল

সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, আবিদ আলি, আসিফ আলি, ফখর জামান, হারিস সোহেল, মোহাম্মদ হাসনাইন, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার-ব্যাটসম্যান), শাদাব খান, উসমান খান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ।

জুন-জুলাইয়ে হওয়া বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ হাফিজ। পিঠের ব্যথার কারণে নেই হাসান আলি। ডেঙ্গুতে ভুগছেন শাহিন শাহ আফ্রিদি। আর বিশ্বকাপ শেষে ওয়ানডে থেকে অবসর নিয়েছেন শোয়েব মালিক।

মাত্র দুই ম্যাচের ওয়ানডে ক্যারিয়ারে ইফতিখার শেষবার দেশের হয়ে খেলেছেন ২০১৫ সালের নভেম্বরে। এই সংস্করণে ঘরোয়া প্রতিযোগিতায় ভালো করার পুরস্কার পেলেন এই ডানহাতি। ঘরোয়া ক্রিকেটে ভালো করে দলে জায়গা করে নিয়েছেন নওয়াজও। বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই সেঞ্চুরি করা উইকেটকিপার-ব্যাটসম্যান রিজওয়ানের ফেরাটা অনুমিতই ছিল। বিশ্বকাপ দল থেকে শেষ মুহূর্তে বাদ পড়া ওপেনার আবিদ আলিও আছেন ১৬ সদস্যের দলে।

করাচিতে আগামী ২৭ ও ২৯ সেপ্টেম্বর এবং ৩ অক্টোবর হবে সিরিজের তিনটি ওয়ানডে।