পাকিস্তান সফরে শ্রীলঙ্কা দলের নেতৃত্বে থিরিমান্নে-শানাকা

পাকিস্তান সফরের আগে নেতৃত্বে পরিবর্তন আনতে হয়েছে শ্রীলঙ্কাকে। ওয়ানডে দলের নেতৃত্ব পেয়েছেন লাহিরু থিরিমান্নে, টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হয়েছে দাসুন শানাকাকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2019, 01:44 PM
Updated : 11 Sept 2019, 01:44 PM

ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে ও টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গাসহ শ্রীলঙ্কার ১০ ক্রিকেটার নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফরে যেতে রাজি নন। তাই এসেছে অনেক পরিবর্তন।

ওয়ানডে দলে একমাত্র নতুন মুখ ২৪ বছর বয়সী ব্যাটসম্যান মিনোদ ভানুকা। টি-টোয়েন্টি দলে তার সঙ্গে আছেন আরেক নতুন মুখ ভানুকা রাজাপাকসে।

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়া দানুশকা গুনাথিলাকা ফিরেছেন। তার সঙ্গে দুই সংস্করণের দলেই আছেন বাঁহাতি রিস্ট স্পিনার লাকশান সান্দাক্যান।

করাচিতে আগামী ২৭, ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর হবে তিনটি ওয়ানডে। লাহোরে হবে টি-টোয়েন্টি সিরিজ, যা শেষ হবে ৯ অক্টোবর।

ওয়ানডের শ্রীলঙ্কা দল: লাহিরু থিরিমান্নে (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিশকা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ভানিদু হাসারাঙ্গা, লাকশান সান্দাক্যান, নুয়ান প্রদিপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।

টি-টোয়েন্টির শ্রীলঙ্কা দল: দানুশকা গুনাথিলাকা, সাদিরা সামারাবিক্রমা, আভিশকা ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা (অধিনায়ক), মিনোদ ভানুকা, অ্যাঞ্জেলো পেরেরা, ভানুকা রাজাপাকাসে, লাহিরু মাদুশঙ্কা, ভানিদু হাসারাঙ্গা, লাকশান সান্দাক্যান, নুয়ান প্রদিপ, ইসুরু উদানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।