শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে এইচপি দলের নেতৃত্বে শান্ত

শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে ওয়ানডে সিরিজের হাই পারফরম্যান্স (এইচপি) দলের নেতৃত্ব পেয়েছেন নাজমুল হোসেন শান্ত। বাঁহাতি এই ব্যাটসম্যানের ডেপুটি করা হয়েছে ইয়াসির আলী চৌধুরীকে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2019, 01:30 PM
Updated : 16 August 2019, 01:30 PM

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের গত আসরের দুই সর্বোচ্চ রান সংগ্রাহক সাইফ হাসান ও মোহাম্মদ নাঈম জায়গা পেয়েছেন শুক্রবার ঘোষিত ১৫ সদস্যের দলে।

স্পিন আক্রমণে নাঈম হাসানের সঙ্গী মিনহাজুল আবেদীন আফ্রিদি ও তানভীর ইসলাম। পেস আক্রমণে শহিদুল ইসলামের সঙ্গে আছেন সুমন খান, ইয়াসিন আরাফাত ও শফিকুল ইসলাম।  

লঙ্কানদের ইমার্জিং দলের বিপক্ষে তিনটি একদিনের ম্যাচ ও দুটি চার দিনের ম্যাচ খেলবে হাই পারফরম্যান্স দল।

১৮ অগাস্ট প্রথম একদিনের ম্যাচটি হবে বিকেএসপিতে। ২১ অগাস্ট দ্বিতীয় একদিনের ম্যাচটিও হবে একই ভেন্যুতে। সিরিজের শেষ একদিনের ম্যাচ ২৪ অগাস্ট খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

খুলনাতেই প্রথম চারদিনের ম্যাচ শুরু ২৭ অগাস্ট। দ্বিতীয় চার দিনের ম্যাচটি হবে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচ শুরু ৩ সেপ্টেম্বর।

বাংলাদেশ হাই পারফরম্যান্স দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাইফ হাসান, মোহাম্মদ নাঈম, ইয়াসির আলী চৌধুরী (সহ-অধিনায়ক), আফিফ হোসেন, মাহিদুল ইসলাম, আমিনুল ইসলাম, জাকের আলী, নাঈম হাসান, ইয়াসিন আরাফাত, শফিকুল ইসলাম, সুমন খান, শহিদুল ইসলাম, মিনহাজুল আবেদীন আফ্রিদি, তানভীর ইসলাম।

অপেক্ষমান: মানিক খান, জাকির হাসান, রবিউল হক, ফারদিন হোসেন, ইফরান হোসেন, সাব্বির হোসেন, মেহেদি হাসান রানা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক