তাসকিনের নিউ জিল্যান্ড সফর নিয়ে শঙ্কা

চোট আর বাজে সময় পেছনে ফেলে ছন্দে ফিরছিলেন তাসকিন আহমেদ। বিশ্বকাপ দলে জায়গা করে নিতে মুখিয়ে ছিলেন নিউ জিল্যান্ড সফরে নিজেকে মেলে ধরতে। তবে বাম গোড়ালির গাটে চোট পাওয়ায় তরুণ এই পেসারের নিউ জিল্যান্ডে যাওয়াই পড়ে গেছে শঙ্কায়।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2019, 12:41 PM
Updated : 2 Feb 2019, 01:02 PM

গত শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ফিল্ডিং করার সময় চোট পান তাসকিন। মাঠ থেকেই তাকে নেওয়া হয় হাসপাতালে।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন শনিবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নিউ জিল্যান্ড সফরে যাওয়ার সম্ভাবনা খুব কম তাসকিনের। চার থেকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে এই পেসারকে।

দশম ওভারের চতুর্থ বলে অলক কাপালীকে মোসাদ্দেক হোসেন দ্বিতীয় ছক্কা হাঁকানোর সময় লংঅফে ফিল্ডিং করছিলেন তাসকিন। বলে নজর রেখে পেছাতে থাকা এই ফিল্ডারের পা সীমানা দড়িতে বেকায়দায় পড়লে মচকে যায় বাম গোড়ালি। দুই জনের কাঁধে ভর দিয়ে মাঠ থেকে বেরিয়ে যান তাসকিন।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, তাসকিনের এমআরআই স্ক্যানের রিপোর্টের জন্য তারা অপেক্ষা করছেন।

"এমআরআই স্ক্যানের রিপোর্ট কাল পাওয়া যাবে। রিপোর্ট পেলে বলতে পারব তাকে কতদিন বাইরে থাকতে হবে। ওয়ানডে সিরিজে ওর খেলার সম্ভাবনা নেই। রিপোর্ট পাওয়ার পর বলতে পারব কত দিন বাইরে থাকতে হবে।"

নিউ জিল্যান্ডে আগামী ১৩ ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ।