বিপিএল ফাইনালের টিকেটের সর্বনিম্ন মূল্য ৪০০ টাকা

এবারের বিপিএলের ফাইনালে গ্যালারির টিকেটের মূল্য রাখা হয়েছে ৪০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে টিকেট করতে হবে ৪ হাজার টাকায়। আগামী শুক্রবার হবে বিপিএলের ষষ্ঠ আসরের ফাইনাল। এই ম্যাচের টিকেট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2019, 09:26 AM
Updated : 2 Feb 2019, 11:15 AM

অনলাইনে দুটি প্ল্যাটফর্মে কেনা যাবে টিকেট, Shohoz.com ও Ucash। এছাড়া টিকেট কেনা যাবে বুথ থেকেও। মিরপুরে দুটি বুথে বিক্রি হবে টিকেট। একটি সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথে, আরেকটি শের-ই-বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে পাওয়া যাবে টিকেট।

বিসিবি শনিবার এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনালের টিকেটের দাম ঘোষণা করেছে। সব ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

ফাইনালে শেড দেওয়া গ্যালারির টিকেটের মূল্য ৫০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ৪ হাজার টাকা।

এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার হবে সোমবার। সেদিনের ম্যাচে গ্যালারির টিকেটের মূল্য ৩০০ টাকা। শেড দেওয়ার গ্যালারির টিকেটের মূল্য ৪০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য ৭০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ৪ হাজার টাকা। টিকেট বিক্রি শুরু হবে রোববার থেকে।

দ্বিতীয় কোয়ালিফায়ার হবে বুধবার। সেদিনের ম্যাচে গ্যালারির টিকেটের মূল্য ১০০ টাকা। শেড দেওয়ার গ্যালারির টিকেটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১ হাজার টাকা। টিকেট বিক্রি শুরু হবে মঙ্গলবার থেকে।