শেষ করতে না পেরে ডি ভিলিয়ার্সের আক্ষেপ

ব্যাটিংয়ে অস্বস্তি ছিল না খুব একটা। নিজের ছাপও খানিকটা রাখতে পেরেছেন। বিপিএল অভিষেকে দলের জয়ে অবদানও রাখতে পেরেছেন কিছুটা। ম্যাচ শেষে তবু আক্ষেপ করছেন এবি ডি ভিলিয়ার্স। দলকে জিতিয়ে যে ফিরতে পারেননি!

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2019, 01:00 PM
Updated : 19 Jan 2019, 01:00 PM

সিলেট সিক্সার্সের ১৯৪ রান তাড়ায় শনিবার ৪ উইকেটে জিতেছে রংপুর রাইডার্স। চারে নেমে ২১ বলে করেছেন ৩৪ রান। রাইলি রুশোর সঙ্গে তার ৩৯ বলে ৬৭ রানের জুটি দলকে এগিয়ে নেয় জয়ের পথে।

তবে দুজনই আউট হন গুরুত্বপূর্ণ সময়ে। আক্রমণে ফেরা তাসকিন আহমেদের প্রথম বলে ফিরে যান ৩৫ বলে ৬১ রান করা রুশো। ওই ওভারেই শেষ বলে বোল্ড হয়ে যান ডি ভিলিয়ার্স। সিলেট ম্যাচে ফিরে আসে দারুণভাবে। তবে ফরহাদ রেজার ৬ বলে ১৮ রানের দারুণ ইনিংসে শেষ পর্যন্ত জিতেছে রংপুর।

দলের জয়টা এসেছে স্বস্তি হয়ে। তবু ম্যাচ শেষে ডি ভিলিয়ার্স আক্ষেপ করলেন শেষ পর্যন্ত টিকে থাকতে না পেরে।

“বল খুব ভালো দেখছিলাম আমি। এই ধরনের পরিস্থিতিতে সবসময়ই ম্যাচ শেষ করে আসতে ভালো লাগে আমার। দুর্ভাগ্যজনকভাবে আজকে হয়নি। তবে দলের জয়টি ছিল দারুণ কিছু।”

তাসকিনের স্টাম্প সোজা লেংথ বল জায়গা বানিয়ে খেলতে গিয়ে বোল্ড হয়েছিলেন ডি ভিলিয়ার্স। নিজের আউটের ধরনে তিনি চমকে গেছেন।

“উইকেট একটু নিচু বাউন্সের ছিল। আমি যেভাবে আউট হয়েছি, আমাকে তা এক রকম চমকে দিয়েছে। পিচে পড়ে বল আচমকা স্কিড করেছে। তবে আমি ক্রিকেট বিশ্ব জুড়ে খেলেছি, এসব উইকেটে মানিয়ে নেওয়ার মতো অভিজ্ঞ আমি।”