‘যে কোনো ব্যাটসম্যানকে আউট করার বিশ্বাস রাখে মেহেদি’

একটি মোটে টি-টোয়েন্টি খেলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে সম্পর্ক বলতে অতটুকুই। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্পিনার মেহেদি হাসানের আত্মবিশ্বাস আকাশছোঁয়া। তামিম ইকবাল জানালেন, দুনিয়ার যে কোনো ব্যাটসম্যানকে আউট করতে পারবেন বলে প্রবলভাবে বিশ্বাস করেন মেহেদি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2019, 04:22 PM
Updated : 15 Jan 2019, 04:22 PM

তামিমের নেতৃত্বেই আগের বিপিএলে বোলিং ঝলক দেখিয়েছিলেন মেহেদি। রংপুর রাইডার্সের বিপক্ষে হয়েছিলেন ম্যাচ সেরা। এবার তামিম নেতৃত্বে নেই। তবে মাঠে থেকেই দেখেছেন মেহেদির আরেকটি অসাধারণ পারফরম্যান্স।

মঙ্গলবার সিলেট সিক্সার্সের বিপক্ষে সিলেটে এক ওভারেই মেহেদি আউট করেন আন্দ্রে ফ্লেচার, ডেভিড ওয়ার্নার ও আফিফ হোসেনকে। প্রথম দুইজনই হন বোল্ড। পরে আউট করেছেন সোহেল তানভিরকেও। ৪ ওভারে ২২ রান নিয়ে নিয়েছেন ৪ উইকেট। কুমিল্লার ৮ উইকেটের জয়ে ম্যাচ সেরা মেহেদিই।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তামিম ছিলেন মেহেদির প্রশংসায় উচ্ছ্বিসত। প্রতিপক্ষের জন্য মেহেদিকে খেলার একটি উপায়ও বাতলে দিলেন দেশের সফলতম ব্যাটসম্যান।

“আমার কাছে সবচেয়ে ভালো লাগে, ও দারুণ আত্মবিশ্বাসী। ও বিশ্বাস করে যে দুনিয়ার যে কোনো ব্যাটসম্যানকে আউট করতে পারে। এই বিশ্বাস ওর সবচেয়ে বড় সম্পদ। ওর অ্যাকুরেসিও দারুণ। খুব আঁটসাঁট লাইন-লেংথে বল করে। বাজে বল প্রায় দেয়ই না।”

“ও এমন এক ধরনের বোলার, যাকে খেলতে আক্রমণ করতে হবে। বাজে বলের জন্য অপেক্ষা করা যাবে না। ব্যাটসম্যানকে ঝুঁকি নিতে হবে, কারণ সে সুযোগ দেবে না মারার। সে খুব ভালো বোলিং করছে। আশা করি, এভাবেই ভালো করে যাব।”