যে কারণে ডিআরএস নেই সিলেটের প্রথম দিনে

বিপিএলের টিভি প্রোডাকশন নিয়ে চলমান সমালোচনার মাঝেই নতুন আলোচনার ঢেউ। ডিআরএসে (ডিসিশান রিভিউ সিস্টেম) আলট্রা এজ বা স্নিকোমিটার ছিল না প্রথম কয়েক দিনে। সিলেট পর্বের প্রথম দিনেই দেখা গেল, ডিআরএস একদমই নেই! তবে এবার কারণটি অনিচ্ছাকৃত। জানা গেল, কাস্টমসে অভ্যন্তরীণ সমস্যায় আটকা পড়েছে যন্ত্রপাতি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2019, 03:08 PM
Updated : 15 Jan 2019, 03:08 PM

অবকাঠামোর স্বল্পতায় বিপিএলের সিলেট পর্বে স্পাইডার ক্যাম থাকছে না, এটি জানানো হয়েছিল আগেই। মঙ্গলবারের দুই ম্যাচে ডিআরএস না থাকা জন্ম দিয়েছে নতুন প্রশ্নের। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক কারণ ব্যাখ্যা করলেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে।

“আমরা এবার ডিআরএসের উপকরণ দুই সেট এনেছি। ঢাকায় যে সেট আছে, সেটি সরাতে চাইনি। কারণ এটি সেট করা বেশ দীর্ঘ ও জটিল প্রক্রিয়া। সমস্যা যেটি হয়েছে, সিলেটের জন্য আনা উপকরণ কাস্টমসে আটকা পড়েছে। সেখানে কোনো অভ্যন্তরীণ গোলযোগের কারণে ধর্মঘট চলছে। আমরা জিনিসগুলো ছাড়াতে পারিনি।”

“তবে অনেক দেন-দরবার করে ছাড়ানোর ব্যবস্থা করেছি আমরা। চেষ্টা করা হবে কালকের দিন থেকেই ডিআরএস রাখতে। সেটি সম্ভব না হলে পরের দিন থেকে আশা করি থাকবেই।”

এ দিন অবশ্য মাঠের উইকেটে ‘জিং বেলস’ দেখা গেছে। সবচেয়ে বেশি সমালোচনা হচ্ছে যেটি নিয়ে, সেই ধারাভাষ্য প্রাণবন্ত করতে আনা হয়েছে জনপ্রিয় ধারাভাষ্যকার ড্যানি মরিসনকে।