ক্যারিয়ার তো এখনও পড়েই আছে: তাইজুল

এবারের বিপিএলে দলের প্রথম জয়ের নায়ক তিনি। ম্যাচ-সেরা হয়েছেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের সেরা বোলিং করে। তবে এমন পারফরম্যান্সও খুব একটা আন্দোলিত করতে পারছে না তাইজুল ইসলামকে। খুলনা টাইটানসের এই বাঁহাতি স্পিনারের ভাবনা, আরও ভালো কিছু করার জন্য ক্যারিয়ারের অনেক সময় পড়েই আছে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2019, 12:42 PM
Updated : 15 Jan 2019, 12:42 PM

ঢাকায় চার ম্যাচ হারার পর এবারের বিপিএলে খুলনা প্রথম জয় পেয়েছে সিলেটে এসে। মন্থর উইকেটে ১২৮ রানের পুঁজিকে যথেষ্টরও বেশি প্রমাণ করেছেন খুলনার বোলাররা। তাইজুল ছিলেন তার সেরা চেহারায়। দারুণ লাইন-লেংথ, টার্ন ও ফ্লাইটের বৈচিত্রে ভুগিয়েছেন রাজশাহী কিংসের ব্যাটসম্যানদের। খুলনা জিতেছে ২৫ রানে।

৪ ওভারে ১০ রানে নিয়েছেন ৩ উইকেট তাইজুল। টি-টোয়েন্টিতে তার আগের সেরা ছিল ১৮ রানে ৩ উইকেট।

ক্যারিয়ার সেরা বোলিংয়ের অনুভূতি জানতে চাওয়াতে সংবাদ সম্মেলনে তাইজুল জানালেন আরও ভালোর পখে ছোটার প্রত্যয়, “ক্যারিয়ার তো এখনও পড়েই আছে আরও অনেক। এখানেই তো শেষ নয়…।”

টানা চার ম্যাচে হারের পর এই ম্যাচেও ভালো করতে পারেনি খুলনার ব্যাটসম্যানরা। তবে তাইজুল জানালেন, উইকেট ব্যাটিং সহায়ক নয় বলেই জয়ের আশা ছিল তাদের।

“আমাদের ব্যাটসম্যানরা ব্যাটিং করার সময়ই বুঝতে পেরেছিল যে, উইকেট ব্যাটিংয়ের জন্য কঠিন। আমাদের লক্ষ্য ছিল যত রান করা যায়, কারণ বুঝতে পারছিলাম দ্বিতীয় ইনিংসে উইকেটে ব্যাটিং করা আরও কঠিন হবে। অনেক স্পিন ও কাটার ধরছিল। টার্ন ছিল। আমাদের বোলাররা পরিকল্পনা মতোই বোলিং করেছে।”