‘স্মিথ অনেক মিশুক’

দলে যোগ দিয়েছেন মাত্র কয়েক দিন। ব্যক্তিত্ব ও বন্ধুত্বপূর্ণ আচরণ দিয়ে এর মধ্যেই সতীর্থদের মন জয় করে নিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক স্টিভেন স্মিথ। বিশ্ব ক্রিকেটের বড় তারকা হয়েও যেভাবে সবার সঙ্গে সহজভাবে মিশছেন স্মিথ, তাতে মুগ্ধ কুমিল্লার অলরাউন্ডার মেহেদি হাসান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2019, 02:42 PM
Updated : 7 Jan 2019, 04:20 PM

প্রথমবার বিপিএল খেলতে এসেই স্মিথ পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্ব। প্রথম ম্যাচে রোববার নেতৃত্ব দিয়েছেন দলের জয়ে।

ওই ম্যাচের পর কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেছিলেন, মাঠে অনেক সক্রিয় স্মিথ। দলের সবাইকে যেভাবে সম্পৃক্ত রাখছেন, সেটিও মুগ্ধ করেছে কুমিল্লা কোচকে। সোমবার মিরপুর একাডেমি মাঠে দলের অনুশীলনের ফাঁকে অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদিও জানালেন মুগ্ধতার কথা।

সিলেট সিক্সার্সের বিপক্ষে সেই ম্যাচে মেহেদি নিয়েছেন দুটি উইকেট। মাঠের ভেতরে-বাইরের স্মিথকে দারুণ মনে ধরেছে ২৪ বছর বয়সী অলরাউন্ডারের।

“স্মিথ অধিনায়ক হিসেবে, মানুষ হিসেবে, সব দিক থেকেই ভালো। সব কিছুই ভালো লেগেছে। ম্যাচে নিজেকে এবং সবাইকে ব্যস্ত রাখে সে, যেটা টি-টুয়েন্টি ক্রিকেটের জন্য অনেক জরুরি। সবাইকে সে খেলায় মনোযোগী রাখে।”

“আসলে তার জন্য একদিনেই সবার সাথে মানিয়ে নেয়া সম্ভব নয়। সময় লাগবে। খেলতে খেলতে সে আমাদের উন্নতির জন্য আরও সাহায্য করতে পারবে। তবে সবার সাথেই সে অনেক মিশুক।”