এগিয়ে ‘বিগ বস’ গেইল

বিপিএলের দ্বিতীয় দিন দেখেছে স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের লড়াই। আরেকটি কাঙ্ক্ষিত লড়াই অপেক্ষায় তৃতীয় দিনে। অধিনায়ক স্মিথকে ছক কাটতে হবে ক্রিস গেইলকে সামলানোর। মুখোমুখি হওয়ার আগে রংপুর রাইডার্সের ব্যাটসম্যান মেহেদি মারুফের বিশ্বাস, লড়াইয়ে এগিয়ে ক্রিস গেইল। মারুফের কাছে যিনি ‘বিগ বস’।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2019, 02:00 PM
Updated : 7 Jan 2019, 02:00 PM

মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে স্মিথের কুমিল্লা ভিক্টোরিয়ান্স মুখোমুখি হবে রংপুর রাইডার্সের। অনাপত্তিপত্র না আসায় রংপুরের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি গেইল। তবে সেই জটিলতা কেটে যাওয়ায় তৃতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নরা একাদশে পাচ্ছে এই বিস্ফোরক ওপেনারকে।

টি-টোয়েন্টির জগতে গেইলের চেয়ে বড় নাম আর নেই। কার্যকর ব্যাটিং ও বুদ্ধিদীপ্ত নেতৃত্ব মিলিয়ে স্মিথও আকর্ষণীয় এক প্যাকেজ। তবে রংপুরের মারুফ এগিয়ে রাখছেন গেইলকে। ব্যাখ্যা করলেন কারণও।       

“সত্যি কথা বলতে, আমাদের দলে গেইল আছে। গেইল বাংলাদেশে অনেক বছর ধরে খেলছেন। এটা আমাদের জন্য সবচেয়ে বড় প্লাস পয়েন্ট। স্মিথের এটি প্রথম বিপিএল। বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ ছাড়া কোন খেলা খেলতে আসেননি। তো সুবিধা আমাদের থাকবে গেইলের জন্যই। এখানকার বোলারদের সবাইকেই ওর জানা। আমি ‘বিগ বস’ কে এগিয়ে রাখব।”