গেইল, ডি ভিলিয়ার্সের অপেক্ষায় রংপুর রাইডার্স

শিরোপা ধরে রাখার অভিযানে প্রথম ম্যাচেই ধুঁকেছে রংপুর রাইডার্সের ব্যাটিং। দল তাই অপেক্ষায় তাদের সবচেয়ে বড় দুই ব্যাটিং তারকার। প্রথম ম্যাচে রংপুরের সেরা পারফরমার রবি বোপারার বিশ্বাস, ক্রিস গেইল ও এবি ডি ভিলিয়ার্স এলে বদলে যাবে রংপুরের ব্যাটিংয়ের চিত্র।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2019, 12:27 PM
Updated : 5 Jan 2019, 12:27 PM

শুরুর কয়েক ম্যাচে ডি ভিলিয়ার্সকে না পাওয়া নিশ্চিত ছিল আগে থেকেই। গেইল ঢাকায় পা রেখেছেন ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে। বিস্ফোরক দুই ব্যাটসম্যানকে ছাড়াই তাই প্রথম ম্যাচ খেলতে নামে রংপুর।

সেই অভিজ্ঞতা খুব সুখকর হয়নি। চিটাগং ভাইকিংসের বিপক্ষে প্রথম ম্যাচে ৯৮ রানেই গুটিয়ে গেছে রংপুর। পরে বোলাররা লড়াই করলেও ম্যাচ হেরেছে তারা ৩ উইকেটে।

৩৫ রানে ৭ উইকেট হারানো রংপুরকে একশর কাছে নিয়ে গেছেন বোপারা। ৪৭ বলে করেছেন ৪৪ রান। ম্যাচ শেষে ইংলিশ অলরাউন্ডার বললেন, দল অপেক্ষায় ডি ভিলিয়ার্স ও গেইলের। অবশ্য মিরপুরের মন্থর উইকেটে ডি ভিলিয়ার্সের ব্যাটিং নিয়ে তার সংশয় আছে। তবে অন্য দুই মাঠে ডি ভিলিয়ার্স ঝড় তুলবেনই, বিশ্বাস তার।

“আমাদের ব্যাটিং লাইন আপে গেইল ও ডি ভিলিয়ার্স আছে। দুজনই বিশ্বমানের ব্যাটসম্যান, দলে ওরা থাকা মানে প্রতিপক্ষ ভয় পাবেই। ডি ভিলিয়ার্স হয়ত ছয় ম্যাচ পরে আসবে। পরের রাউন্ডের খেলা হবে সিলেট ও চট্টগ্রামের ভালো উইকেটে।”

“আমাদের জন্য এটা ভালো যে ডি ভিলিয়ার্স এসে সেরা উইকেটগুলোয় খেলবে। এখানে (মিরপুরে) কি হবে, তা কেবল ইশ্বরই জানেন। তবে চট্টগ্রামের উইকেটে যদি ডি ভিলিয়ার্স থিতু হয়ে যান, তাহলে বোলারদের জন্য শুভকামনা!”

রংপুরের দ্বিতীয় ম্যাচ টুর্নামেন্টের দ্বিতীয় দিনই, খুলনা টাইটানসের বিপক্ষে।