দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার প্রত্যয় মুশফিকের

বিপিএলে ব্যাটসম্যান মুশফিকুর রহিমের আলো ঝলমলে পরিসংখ্যানের পাশে অনুজ্জ্বল তার নেতৃত্বের রেকর্ড। অধিনায়ক হিসেবে পরিসংখ্যানটাকে এবার উজ্জ্বল করতে চান তিনি। নিজের নতুন দল চিটাগং ভাইকিংসকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে ভালো একটা ফল এনে দেওয়ার লক্ষ্য এই কিপার ব্যাটসম্যানের।   

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2019, 11:16 AM
Updated : 4 Jan 2019, 11:16 AM

গত মৌসুমে রাজশাহী কিংসে খেলেন মুশফিক। সেখানে অধিনায়ক ছিলেন ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামি। এবার চিটাগংয়ের নেতৃত্ব পেয়ে দলকে আরও বেশি দেওয়ার তাগিদ অনুভব করছেন মুশফিক। 

“এটা সম্মানের ব্যাপার, উপভোগের ব্যাপার। একই সাথে চ্যালেঞ্জিংও বটে। কারণ, প্রত্যাশা বেশি থাকে। দলের মালিকপক্ষ বা সমর্থকদের পক্ষ থেকেও চাপ থাকে। অনেক দিন পর দায়িত্ব এসেছে। চেষ্টা করব পারফরম্যান্স দিয়ে চিটাগংকে গত আসরের চেয়ে ভালো একটা ফলাফল দেওয়ার।”

বিপিএলের প্রথম আসরে দুরন্ত রাজশাহীকে নেতৃত্ব দিয়েছিলেন মুশফিক। শুধু সেবারই টুর্নামেন্টের মাঝপথে নেতৃত্ব ছাড়েননি। বরিশাল বুলস, সিলেট রয়্যালস ও সিলেট সুপার স্টার্সে এই কিপার ব্যাটসম্যান মাঝপথে নেতৃত্ব ছাড়েন নানা কারণে। এবার যেতে চান পুরোটা, নিজে ভালো করে উজ্জীবিত রাখতে চান সতীর্থদের।

“আমি যতবারই বিপিএল খেলেছি, চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দেওয়ার। অনেক সময় হয়, অনেক সময় হয় না। সত্য কথা হলো, অধিনায়ক সামনে থেকে নেতৃত্ব দিলে দলের জন্য কাজ সহজ হয়ে যায়। এবারও তাই চেষ্টা থাকবে।”

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার ষষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচে শিরোপাধারী রংপুর রাইডার্সের মুখোমুখি হবে চিটাগং। খেলা শুরু হবে বেলা সাড়ে ১২টায়।