ব্যর্থ মুমিনুল, সুযোগ হাতছাড়া ইমরুলের

দুই অঙ্কে যেতে পারলেন না মুমিনুল হক। থিতু হয়েও বড় ইনিংস খেলার সুযোগ হাতছাড়া করলেন ইমরুল কায়েস। অপরাজিত ফিফটিতে দক্ষিণাঞ্চলের বিপক্ষে পূর্বাঞ্চলকে টানছেন ইয়াসির আলী চৌধুরী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2018, 12:04 PM
Updated : 19 Dec 2018, 12:05 PM

বিসিএলের পঞ্চম রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা শেষে পূর্বাঞ্চলের সংগ্রহ ৪ উইকেটে ২০৪ রান। ইয়াসির ৭০ ও মাহমুদুল হাসান ১৩ রানে ব্যাট করছেন।

বগুড়ায় বৃষ্টিতে ভেসে যায় প্রথম দিনের খেলা। শহীদ চান্দু স্টেডিয়ামে দ্বিতীয় দিনে খেলা হয়েছে ৬৭ ওভার। টস হেরে ব্যাট করতে নেমে ৭৫ রানের জুটিতে দলকে ভালো শুরু এনে দেন রনি তালুকদার ও ইমরুল।

৭ চারে ৪৮ বলে ৩৭ রান করা ইমরুলকে ফিরিয়ে শুরুর জুটি ভাঙেন মেহেদি হাসান। এই অফ স্পিনিং অলরাউন্ডার দ্রুত বিদায় করেন মুমিনুলকে। পূর্বাঞ্চলের অধিনায়ক ৩ রান করে ধরা পড়েন কিপার নুরুল হাসানের গ্লাভসে।

৫ চারে ৪০ রান করা রনিকে থামান আব্দুল রাজ্জাক। ১০ রানের ভেতর ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে পূর্বাঞ্চল। চতুর্থ উইকেটে মোহাম্মদ আশরাফুলের সঙ্গে ১০৩ রানের জুটিতে দলকে পথ দেখান ইয়াসির।

৪ বাউন্ডারিতে ৩৭ রান করা আশরাফুলকে বোল্ড করে পূর্বাঞ্চলের প্রতিরোধ ভাঙেন ইয়াসির। দিনের বাকি সময় মাহমুদুলকে নিয়ে নিরাপদে কাটিয়ে দেন এই তরুণ মিডল অর্ডার ব্যাটসম্যান। তার ১৩৩ বলের দায়িত্বশীল ইনিংসটি গড়া ৭ চার ও এক ছক্কায়।

সংক্ষিপ্ত স্কোর:

পূর্বাঞ্চল ১ম ইনিংস: ৬৭ ওভারে ২০৪/৪ (রনি ৪০, ইমরুল ৩৭, মুমিনুল ৩, ইয়াসির ৭০*, আশরাফুল ৩৭, মাহমুদুল ১৩*; শফিউল ০/৫২, আল আমিন ১/২০, রাব্বি ০/২৫, রাজ্জাক ১/৫৬, মেহেদি ২/৪৭)