দলে ফেরা লুইসকে নিয়ে উচ্ছ্বসিত ব্র্যাথওয়েট

ক্যারিবিয়ানে এভিন লুইসকে অকার্যকর করে রেখে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছিল বাংলাদেশ। বিস্ফোরক এই ওপেনার ছিলেন না সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজে। টি-টোয়েন্টি সিরিজে তার উপস্থিতি আশা দেখাচ্ছে কার্লোস ব্র্যাথওয়েটকে। টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক আশাবাদী, এবার ম্যাচ ও সিরিজ জিততে সাহায্য করার মতো পারফরম্যান্স উপহার দেবেন লুইস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2018, 12:18 PM
Updated : 16 Dec 2018, 07:46 PM

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে ১৪ গড়ে এই তরুণ ওপেনার করেছিলেন ৪২ রান। টি-টোয়েন্টিতে তাকে দাঁড়াতেই দেয়নি সফরকারীরা। ২ ম্যাচে করেছিলেন মোটে তিন রান।

বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগগুলোতে নির্বিঘ্নে খেলার জন্য বোর্ডের সঙ্গে কেন্দ্রীয় চুক্তিতে সই না করা লুইস বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ফিরছেন আন্তর্জাতিক ক্রিকেটে। একাই ম্যাচের ভাগ্য গড়ে দেওয়ার সামর্থ্য থাকায় লুইসকে যে কোনো দলের জন্য আরাধ্য মনে করেন ব্র্যাথওয়েট।

“আমরা মনে করি, ওর উপস্থিতি আমাদের জন্য বাড়তি সুবিধা। সে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের একজন। গত ১৮ মাস বা তার কাছাকাছি সময়ে ও দুটি টি-টোয়েন্টি সেঞ্চুরি করেছে। ওয়েস্ট ইন্ডিজের আঞ্চলিক এবং বিশ্ব জুড়ে ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টিতে ওর সেঞ্চুরি আছে।”

“ও অবশ্যই যে কোনো দলের জন্য বাড়তি সুবিধা। দলে ওর থাকাটা আমাদের জন্য ইতিবাচক। আশা করি, ও এবার বড় একটা পারফরম্যান্স উপহার দেবে যা আমাদের ম্যাচ আর সিরিজ জিততে সহায়তা করবে।”