‘বেঁচে থাকলে শেই হোপ খেলবেই’

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে চোট পেয়েছিলেন শেই হোপ। তবে টি-টোয়েন্টি সিরিজে তাকে পাওয়া নিয়ে কোনো সংশয় নেই ক্যারিবিয়ানদের। টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট মজা করে বললেন, বেঁচে থাকলে হোপ সোমবার মাঠে নামবেই।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2018, 11:28 AM
Updated : 16 Dec 2018, 07:45 PM

ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের উজ্জ্বলতম পারফরমার ছিলেন হোপ। প্রথম ওয়ানডেতে করেছিলেন ৪৩। দ্বিতীয় ওয়ানডেতে তার ১৪৪ বলে ১৪৬ রানের অসাধারণ ইনিংসের সৌজন্যেই হারের দুয়ার থেকে জয়ের দেখা পেয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। শেষ ওয়ানডেতেও দলের ব্যাটিং একাই টেনেছেন হোপ। করেছেন আরও একটি অপরাজিত সেঞ্চুরি।

শেষ ওয়ানডের ইনিংসটির পথেই শেষ দিকে মাথায় একটু চোট পেয়েছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। তখন খেলা চালিয়ে গেলেও ফিল্ডিংয়ের সময় আর মাঠে নামেননি, করতে পারেননি কিপিং। তবে দুর্দান্ত ফর্মে থাকা ব্যাটসম্যানকে টি-টোয়েন্টি সিরিজে যে কোনো মূল্যে খেলানো হবে, জানিয়ে দিলেন ব্র্যাথওয়েট।

“শেই দুর্দান্ত ব্যাটিং ফর্মে আছে। মাত্রই পিঠেপিঠি সেঞ্চুরি উপহার দিয়েছে। এমন যদি হয় যে শেইকে স্ট্রেচারে করে মাঠে নেমে খেলতে হবে, দরকার হয়ে সেই স্ট্রেচার আমি বয়ে নেব। সে ভালো আছে এবং দারুণ চনমনে আছে। অনুশীলন করছে, শতভাগ ফিট হওয়ার কাছাকাছি আছে। বেঁচে থাকলে কালকে সে খেলবেই।”

ওয়ানডেতে পারফরম্যান্সের ধারাবাহিকতা থাকলেও টি-টোয়েন্টি ক্যারিয়ারের শুরুটা খুব ভালো হয়নি হোপের। এখনও পর্যন্ত ৬ ম্যাচ খেলে করেছেন ৫৯ রান।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক