সিরিজ জয়ের খরা কাটাতে মরিয়া উইন্ডিজ

চার বছর ধরে কোনো ওয়ানডে সিরিজ জিততে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। ২০১৪ সালে দেশের মাটিতে বাংলাদেশকে সবশেষ সিরিজে হারিয়েছিল তারা। উইন্ডিজ অধিনায়ক রভম্যান পাওয়েল জানান, এবার প্রতিপক্ষের মাটিতে জিতে কাটাতে চান জয় খরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Dec 2018, 03:00 PM
Updated : 13 Dec 2018, 03:00 PM

সেবার ৩-০ ব্যবধানে সিরিজ জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। এ বছর দেশের মাটিতে বাংলাদেশের কাছে ২-১ ব্যবধানে সিরিজ হারে তারা। চলতি সিরিজে দ্বিতীয় ওয়ানডে জিতে ১-১ সমতা আনে সফরকারীরা। পাওয়েল জানান, তিন বিভাগেই ভালো করে সিরিজ জিততে মরিয়া তারা।

“এই সম্ভাবনা নিয়ে সবাই কথা বলছে। ওয়েস্ট ইন্ডিজ অনেক দিন ধরে কোনো ওয়ানডে সিরিজ জেতেনি। তাতে পরিবর্তন আনার এটা একটা সুযোগ। আগামীকাল তা করতে ছেলেরা উজ্জীবিত ও আত্মবিশ্বাসী।”

“আমাদের ব্যাটিং-বোলিং-ফিল্ডিং তিনটি বিভাগ নিয়েই কাজ করতে হবে। একটা ম্যাচ জিতেছি বলে, আমরা দল হিসেবে যে ভালো ব্যাটিং করছি না এটা পাল্টে গেছে এমন না। আমাদের এখনও বোলিং ও ফিল্ডিং নিয়ে অনেক কাজ করতে হবে।”

বাংলাদেশকে হারাতে থিতু হতে পারা ব্যাটসম্যানদের কাছ থেকে বড় ইনিংস চাইলেন পাওয়েল।

“সবাই ভালো শুরু করছে কিন্তু সেটাকে টেনে নিতে পারছে না। অবশ্যই দল হিসেবে আমরা এই ব্যাপারে উন্নতি চাই। যখন আপনি ভালো শুরু পাবেন আপনাকে শুধু সেটাকে টেনে নিতে হবে আর ওয়েস্ট ইন্ডিজকে জিতিয়ে ফিরতে হবে।”

“ব্যাটিং ইউনিট হিসেবে আমাদের এগিয়ে আসতে হবে। দলীয় প্রচেষ্টায় জেতার চেষ্টা করতে হবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক