নাঈম-জুনায়েদের সিদ্দিকের ফিফটি

দশম উইকেটে কামরুল ইসলাম রাব্বির সঙ্গে অর্ধশত রানের জুটিতে দক্ষিণাঞ্চলকে তিনশ ছাড়ানো সংগ্রহ এনে দিয়েছেন মেহেদি হাসান। নাঈম ইসলাম ও জুনায়েদ সিদ্দিকের ব্যাটে জবাব দিচ্ছে উত্তরাঞ্চল।  

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Dec 2018, 02:35 PM
Updated : 6 Dec 2018, 02:35 PM

বিসিএলের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা শেষে উত্তরাঞ্চলের সংগ্রহ ২ উইকেটে ১৩৬ রান। জুনায়েদ ৭০ ও নাঈম ৬২ রানে ব্যাট করছেন। অবিচ্ছিন্ন তৃতীয় উইকেটে গড়েছেন ১২৬ রানের জুটি।

অভিষিক্ত লেগ স্পিনিং অলরাউন্ডার রিশাদ হোসেন ওপেনিংয়ে নেমে ফিরেন শূন্য রানে। ফরহাদ হোসেনকে দ্রুত ফেরান মেহেদি।

বাকি সময়ে মেলেনি আর কোনো সাফল্য। মন্থর ব্যাটিংয়ে দলকে এগিয়ে নেন নাঈম-জুনায়েদ। ওপেনার জুনায়েদ ১৯৬ বলে একটি চারে করেন ৭০ রান। ২০৮ বলে চারটি বাউন্ডারিতে ৬২ রান করেন নাঈম।

এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃহস্পতিবার ৯ উইকেটে ২৮০ রান নিয়ে খেলা শুরু করা দক্ষিণাঞ্চল থামে ৩২৯ রানে। ২৩ রান নিয়ে দিন শুরু করা মেহেদি অপরাজিত থাকেন ৬৩ রানে। তার ৯০ বলের ইনিংস গড়া ৮টি চারে।

১১ নম্বর ব্যাটসম্যান কামরুল ইসলাম রাব্বিকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সানজামুল ইসলাম ভাঙেন ৫৪ রানের জুটি। পঞ্চম উইকেট নিয়ে বাঁহাতি স্পিনার থামান দক্ষিণাঞ্চলকে। 

সংক্ষিপ্ত স্কোর:

দক্ষিণাঞ্চল ১ম ইনিংস: (আগের দিন শেষে ২৮০/৯) ১০৮.৪ ওভারে ৩২৯ (মেহেদি ৬৩*, রাব্বি ১৩*; শুভাশিস ১/২৮, ইবাদত ২/৪৮, সোহাগ ১/৭৫, জিয়া ০/৬, সানজামুল ৫/৮৭, রিশাদ ০/৪১, নাঈম ১/১৯)

উত্তরাঞ্চল ১ম ইনিংস: ৭১ ওভারে ১৩৬/২ (রিশাদ ০, জুনায়েদ ৭০*, ফরহাদ ৪, নাঈম ৬২*; রাব্বি ০/২৪, দেলোয়ার ১/১৮, মেহেদি ১/৩৪, রাজ্জাক ০/৪৫, নাহিদুল ০/১৫)