অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলে স্টয়নিস, বেরেনডর্ফ

দক্ষিণ আফ্রিকা ও ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে ফিরেছেন মার্কাস স্টয়নিস ও জেসন বেরেনডর্ফ। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য ১৩ সদস্যের দলে নেই মিচেল মার্শ, মিচেল স্টার্ক, ন্যাথান লায়ন ও পিটার সিডল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2018, 04:46 AM
Updated : 9 Nov 2018, 04:46 AM

সামনের ব্যস্ত সূচির জন্য প্রস্তুত রাখতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে দলে রাখা হয়নি মার্শ ও লায়নকে। নিজেদের রাজ্য দলের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে খেলা চালিয়ে যেতে এবার টি-টোয়েন্টি দলেও নেই তারা।

পাকিস্তানের বিপক্ষে সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার সবশেষ টি-টোয়েন্টি সিরিজে দুটি ম্যাচে খেলেন অলরাউন্ডার মার্শ, অফ স্পিনার লায়ন একটিতে। হ্যামস্ট্রিংয়ের ছোটখাট সমস্যার জন্য কোনো ম্যাচে খেলেননি স্টার্ক। ওই সিরিজে বাঁহাতি এই পেসারের বিকল্প হিসেবে থেকে গিয়েছিলেন সিডল তবে খেলার সুযোগ হয়নি তার।

এক সিরিজ পর দলে ফিরলেন স্টয়নিস। জিম্বাবুয়েতে ত্রিদেশীয় সিরিজে খেলা এই অলরাউন্ডার চোট কাটিয়ে উঠলেও বোলিং শুরু করতে না পারায় ছিলেন না পাকিস্তান সিরিজে।

২০১৭ সালে ভারতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টিতে খেলেন বেরেনডর্ফ। পরে চোটের জন্য মাঠের বাইরে চলে যান বাঁহাতি এই পেসার।

টি-টোয়েন্টির অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স কেয়ারি, অ্যাশটন অ্যাগার, জেসন বেরেনডর্ফ, ন্যাথান কোল্টার-নাইল, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, ডার্চি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, অ্যাডাম জ্যাম্পা।