রাজিনের ৪ রানের আক্ষেপ

বৃষ্টিতে প্রথম দুই দিনের খেলা ভেসে যাওয়ার পর তৃতীয় দিন মন্থর ব্যাটিংয়ে পার করে দেয় সিলেট। চতুর্থ ও শেষ দিনে ইনিংস ঘোষণা করে বড় দেরিতে। অনুমিত ড্র হয়েছে ঢাকার সঙ্গে তাদের ম্যাচ। চার রানের জন্য সেঞ্চুরি না পাওয়ার হতাশায় পুড়েছেন রাজিন সালেহ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2018, 02:02 PM
Updated : 18 Oct 2018, 02:03 PM

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে বৃহস্পতিবার ২ উইকেটে ২২৯ রান নিয়ে দিন শুরু করে সিলেট।

আগের দিন ৮৪ রান করা জাকির হাসান ফিরে যান ৪ রান যোগ করেই। অলক কাপালীর সঙ্গে ৫১ রানের জুটি গড়া রাজিন ফিরে যান তাইবুরের বলে নাজমুল হোসেন মিলনকে ক্যাচ দিয়ে। ২৪৩ বলে খেলা রাজিনের ৯৬ রানের ইনিংসে ৯টি চারের পাশে ছক্কা তিনটি।

একটি করে ছক্কা-চারে ৩৬ রান করে বিদায় নেন কাপালী। ৫ চারে ৩৪ রান করে রুমান আহমেদ তাইবুরের বলে ধরা পড়েন শুভাগত হোম চৌধুরীর হাতে। শেষের দিকে দ্রুত উইকেট হারানো সিলেট ৯ উইকেটে ৩৫৫ রানে প্রথম ইনিংস ঘোষণা করে।

বাঁহাতি স্পিনে ৭৮ রানে ৪ উইকেট নেন তাইবুর। শুভাগত ৩ উইকেট নেন ৭২ রানে।

জবাবে ঢাকা ৩ উইকেটে ৫৫ রান করার পর ড্র মেনে নেন দুই অধিনায়ক। দ্রুত ফিরেন দুই ওপেনার জয়রাজ শেখ ও আব্দুল মজিদ। থিতু হয়ে বিদায় নেন সাইফ হাসান।

সংক্ষিপ্ত স্কোর:

সিলেট ১ম ইনিংস: (তৃতীয় দিন শেষে ২২৯/২) ১৩৭.২ ওভারে ৩৫৫/৯ ডি. (জাকির ৮৮, রাজিন ৯৬, কাপালী ৩৬, শাহানুর ৮, রুমান ৩৪, এনামুল জুনিয়র ০, আবু জায়েদ ৯, নাবিল ০*; শাহাদাত ১/৩৬, শাকিল ০/৩৫, মোশাররফ ০/১০৩, শুভাগত ৩/৭২, তাইবুর ৪/৭৮, নাজমুল ১/২৪, মজিদ ০/৩)

ফল: ড্র