পান্ডিয়ার এশিয়া কাপ শেষ

স্ট্রেচারে করে যখন নিয়ে যাওয়া হয়েছিল মাঠ থেকে, খারাপ কিছুর ইঙ্গিত মিলেছিল তাতেই। সেই শঙ্কাই সত্যি হলো ভারতের জন্য। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে পাওয়া চোটে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। একই ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোট পেয়ে টুর্নামেন্ট শেষ স্পিনিং অলরাউন্ডার আকসার প্যাটেলেরও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2018, 11:00 AM
Updated : 20 Sept 2018, 11:00 AM

বুধবার দুবাইয়ে পাকিস্তানের বিপক্ষে ম্যাচটিতে নিজের পঞ্চম ওভারে এই চোট পান পান্ডিয়া। বোলিংয়ে ফলো থ্রুতে টান লাগে পিঠের নিচের দিকে। তখনই শুয়ে পড়েন মাঠে, দাঁড়াতে পারছিলেন না। স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয় বাইরে।

পরে দাঁড়াতে পেরেছেন বলে জানানো হয় ভারতীয় দল থেকে। তবে খেলার মতো অবস্থায় নেই। এশিয়া কাপ তো বটেই, এরপর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শুরুটায়ও তাকে পাওয়া নিয়ে আছে শঙ্কা।

অলরাউন্ডার পান্ডিয়ার বদলে ভারত দলে নিয়েছে পেসার দীপক চাহারকে। সম্প্রতি ইংল্যান্ড সফরে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয়েছে ২৬ বছর বয়সী চাহারের।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচেই চোট বাধিয়েছেন আকসার। এদিন তিনি একাদশে ছিলেন না। কিন্তু অতিরিক্ত ফিল্ডার হিসেবে মাঠে নেমে বাঁহাতের তর্জনিতে পেয়েছেন চোট। তার বদলে জায়গা পেয়েছেন আরেক বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। একসময় ওয়ানডে দলের নিয়মিত সদস্য ছিলেন জাদেজা। তবে গত বছরের জুলাইয়ের পর আর সুযোগ পারনি ওয়ানডে খেলার।

গ্রুপ পর্বে দুটি ম্যাচেই জয়ী ভারত সুপার ফোরে প্রথম ম্যাচ খেলবে শুক্রবার, দুবাইয়ে বাংলাদেশের বিপক্ষে।