বাংলাদেশের বিপক্ষে নেই দনাঞ্জয়া

এশিয়া কাপ শুরুর আগে শ্রীলঙ্কার জন্য বড় ধাক্কা। বাংলাদেশের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে বোলিং আক্রমণের সেরা অস্ত্রকে পাচ্ছে না দলটি। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য খেলতে পারবেন না আকিলা দনাঞ্জয়া।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2018, 03:23 PM
Updated : 4 Sept 2018, 03:24 PM

আগামী ১৫ সেপ্টেম্বর টুর্নামেন্টের প্রথম দিনেই মাঠে নামবে লঙ্কানরা। দনঞ্জয়ার প্রথম সন্তান পৃথিবীর আলোয় আসার কথাও সেসময়। তাই শুধু বাংলাদেশ ম্যাচই নয়, আফগানিস্তানের বিপক্ষে পরের ম্যাচেও থাকবেন না এই স্পিনার। মূল অস্ত্রকে ছাড়াই তাই গ্রুপ পর্ব উতরানোর ছক কাটতে হবে লঙ্কানদের।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজে ১৪ উইকেট নিয়েছিলেন দনাঞ্জয়া। শেষ ম্যাচে নেন ৬ উইকেট। ২৪ ওয়ানডের ক্যারিয়ারেই দুই দফায় ৬ উইকেট নেওয়া হয়ে গেছে এই স্পিনারের।

শ্রীলঙ্কা গ্রুপ পর্ব পার হলে খেলত পারেন দনাঞ্জয়া, কিন্তু গোটা টুর্নামেন্ট থেকেই ছিটকে যাওয়ার শঙ্কায় আছেন দলের অন্যতম সেরা ব্যাটসম্যান দিনেশ চান্দিমাল। সদ্য সমাপ্ত ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে ডান হাতের মধ্যাঙ্গুলিতে হালকা চিড় ধরেছে তার। চূড়ান্ত সিদ্ধান্ত এখনও না হলেও তার খেলার সম্ভাবনা সামান্যই। শেষ পর্যন্ত চান্দিমাল খেলতে না পারলে তার জায়গায় সুযোগ পাবেন স্ট্যান্ড বাই তালিকায় থাকা কিপার ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা।