সামর্থ্যের পুরোটা দেওয়ার আশা মুস্তাফিজের

চোট থেকে ফিরে নিজের সেরাটা দিতে সংগ্রাম করতে হচ্ছে মুস্তাফিজুর রহমানকে। বাঁহাতি এই পেসার মনে করছেন, আপাতত নিজের সামর্থ্যের কেবল ৬০ শতাংশ দিতে পারছেন তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2018, 02:02 PM
Updated : 30 August 2018, 02:24 PM

আইপিএলে খেলার সময় চোট পাওয়ায় জুনে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠের বাইরে ছিলেন মুস্তাফিজ। খেলেননি ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলেননি টেস্ট সিরিজে। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জয়ে মুস্তাফিজ রাখেন গুরুত্বপূর্ণ অবদান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুস্তাফিজ নেন ৫ উইকেট। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৮টি। বাঁহাতি এই পেসার মনে করেন, চোটমুক্ত থাকায় এশিয়া কাপে আরও ভালো করতে পারবেন তিনি। 

“ওয়েস্ট ইন্ডিজে নিজের শতভাগ বোলিং করতে পারিনি। আমি বলবো, আমি নিজের সামর্থ্যের ৬০ ভাগ দিতে পেরেছি। পেস বোলারদের রিদমের বিষয় আছে। আমি এখন সুস্থ আছি, তাই আমার রিদমটা আরও ভালো হওয়া সম্ভব।” 

“আমার মনে হয়, আমার এখনও সব জায়গায় উন্নতি করার সুযোগ আছে।”

এশিয়া কাপের এবারের আসর বসবে সংযুক্ত আরব আমিরাতে। ২০১৪ সালে সেখানে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলেছিলেন মুস্তাফিজ। সেই অভিজ্ঞতা থেকে সংযুক্ত আরব আমিরাতের কন্ডিশনকে খুব আলাদা কিছু মনে হচ্ছে না তার।

“সেখানকার গরম প্রায় আমাদের দেশেরই মত। অত আহামরি পরিবর্তন নেই। সব কিছু প্রায় আমাদের মতোই হবে। এখন এসিসি কি উইকেট দেয় সেটা দেখার বিষয়।”