তামিম-মাশরাফিদের ভিডিও দেখে আপ্লুত সালমা

আফসোস আমরা ভিডিওটা দেখার আগেই পুরো বিশ্ব দেখে ফেললো, মুখে হাসি নিয়ে যেন একটু আক্ষেপ নিয়ে বললেন সালমা খাতুন। সেই ভিডিও তারা দেখবেনই বা কি করে, সে সময়ে তো তারা ব্যস্ত ছিলেন মহিলা এশিয়া কাপ শিরোপা জয় উদযাপনে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 June 2018, 06:29 PM
Updated : 11 June 2018, 06:29 PM

ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতির জন্য রোববার দুপুরে মাঠে আসেন মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা। কুয়ালা লামপুরে এশিয়া কাপের ফাইনালে সে সময় জয়ের পথে সালমার দল।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ড্রেসিংরুমে মাশরাফি-তামিমরা এক সঙ্গে দেখেন মেয়েদের ম্যাচের শেষ অংশটুকু। নখ কামড়ানো উত্তেজনার ম্যাচে সালমাদের জয়ের পর তামিম-মাশরাফিদের জয় উদযাপনের একটি ভিডিও ভাইরাল হয়ে যায়।     

ভারতের বিপক্ষে ফাইনালে জয়ের জন্য শেষ বলে বাংলাদেশের প্রয়োজন ছিল ২ রান। শেষ বলের আগে ভিডিওতে তামিমকে, ‘২ রান, ২ রান’ বলে চিৎকার করতে শোনা যায়। সেই দুই রান হয়ে যাওয়ার পর উল্লাসে ফেটে পড়েন ক্রিকেটাররা।

সেই ভিডিও দেখে আপ্লুত সালমা। সোমবার দেশে ফিরে জানান, তামিমদের সেই উদযাপন তাদের খুশি বাড়িয়ে দিয়েছে বহুগুণ।

“তামিম ভাইদের ভিডিওটা আমাদের সবার খুব ভালো লেগেছে। এক বলে যখন ২ রান দরকার, তখন উনারা সবাই খুব উৎকণ্ঠায় ছিলেন। তারা ‘২ রান, ২ রান’ বলে চিৎকার করছিলেন, সেটাই হল।” 

“আফসোস হল, এটা আমরা দেখার আগেই পুরো বিশ্ব দেখে ফেলেছে। আমরা পরে দেখে অনেক মজা পেয়েছি। আমাদের জয়ে ভাইয়েরা কতটা রোমাঞ্চিত ছিল। আমরা যে তাদের এই রোমাঞ্চটা দিতে পেরেছি, এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।”