দলের সঙ্গে দেরাদুন যাচ্ছেন না মুস্তাফিজ

পায়ের আঙুলে পাওয়া চোটে দলের সঙ্গে মঙ্গলবার দেরাদুনে যাওয়া হচ্ছে না মুস্তাফিজুর রহমানের। চোটের অবস্থা বুঝতে বাঁহাতি এই পেসারের আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হবে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2018, 06:28 PM
Updated : 28 May 2018, 06:33 PM

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মঙ্গলবার ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। আইপিএল থেকে বাঁ পায়ের আঙুলে চোট নিয়ে ফেরা মুস্তাফিজের সেদিনই দলের সঙ্গে দেরাদুনে যাওয়ার কথা ছিল। তবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম সোমবার রাতে জানান, দলের সঙ্গে ভারতে যাওয়া হচ্ছে না তরুণ পেসারের।
 
“মুস্তাফিজের একটি স্ক্যান করানো হয়েছে সোমবার। পরদিন তার আর কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হবে।”  
 
গত রোববার সফর পূর্ব সংবাদ সম্মেলনে মুস্তাফিজের চোটের কথা জানিয়ে ভারপ্রাপ্ত প্রধান কোচ কোর্টনি ওয়ালশ তাকে নিয়েই ভারত যাওয়ার আশা প্রকাশ করেন।
 
“এই মুহূর্তে ওর পায়ের অগ্রভাগে সামান্য সমস্যা আছে। আইপিএলে সে পায়ের আঙুলে একটু আঘাত পেয়েছে। গতকাল সে যখন রিপোর্ট করেছে, শতভাগ ফিট ছিল না। স্বস্তির ব্যাপার হলো, এটা কাঁধের চোট নয়, স্রেফ পায়ের অগ্রভাগ।”
 
“আমরা ওকে দিন দুয়েকের বিশ্রাম দিয়েছি। আমরা চাই, ভারতে সে নিজের পুরোটা দিয়ে জ্বলে উঠুক। সে অনেক উন্নতি করেছে। নিজের শক্তি ফিরে পেয়েছে। বোলিংয়ের গতিও ফিরে আসছে। আমার ধারণা, ভারতে সে ভালো করবে।”

দল ভারত যাওয়ার আগের দিন নিশ্চিত হয়ে গেল সতীর্থদের সঙ্গে যাচ্ছেন না মুস্তাফিজ। অধিনায়ক সাকিব আল হাসানও যাবেন পরে, বৃহস্পতিবার। তিন ম্যাচের সিরিজ শুরু আগামী রোববার।