ছেলেরা বীরের মতো লড়েছে: বিসিবি প্রধান

শিরোপাটাই কেবল জিততে পারেনি বাংলাদেশ। সাকিব আল হাসান-মাহমুদউল্লাহর দল জিতে নিয়েছে সবার হৃদয়। ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে ক্রিকেটারদের খেলায় খুশি নাজমুল হাসান। বিসিবি প্রধান মনে করেন, শ্রীলঙ্কায় বীরের মতো খেলেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2018, 11:05 AM
Updated : 19 March 2018, 11:05 AM

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে শেষ বলে দিনেশ কার্তিকের ছক্কায় রুদ্ধশ্বাস উত্তেজনার ফাইনাল ৪ উইকেটে জেতে ভারত। আরও একটি ফাইনালে বাংলাদেশের সঙ্গী হৃদয় ভাঙা হার।

কলম্বো থেকে সোমবার দলের সঙ্গে দেশে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের নাজমুল হাসান জানান, ফাইনালে হারের পর পুরোপুরি ভেঙে পড়েছিলেন ক্রিকেটাররা।

“আমরা ফাইনাল ম্যাচ হেরে গেছি, এ জন্য অনেক কষ্ট পেয়েছেন, হতাশ হয়েছেন। আমি শুধু একটা কথাই বলব, আমাদের ছেলেরা আমাদের চেয়ে অনেক বেশি কষ্ট পেয়েছে। ওরা অনেক ভেঙ্গে পড়েছিল। প্রত্যেকটা ম্যাচ ওরা ভালো খেলেছে এবং বীরের মতো খেলেছে।”

“এই পুঁজি নিয়ে আমরা যেভাবে লড়েছি এটা প্রশংসার দাবি রাখে। শেষ বল পর্যন্ত আমরা লড়াই করেছি।... ওরা হয়তো কষ্ট দিয়েছে, হতাশ করেছে কিন্তু ওরা বীরের মতো লড়াই করেছে। সেই কারণে আমি তাদের উপর খুশি।”

দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ছিল এলোমেলো। খেলায় ছিল না আত্মবিশ্বাসের কোনো ছাপ। সে সব পিছনে ফেলে দল যেভাবে ঘুরে দাঁড়িয়েছে তাতে খুশি বিসিবি প্রধান।

“প্রতিটা খেলোয়াড়ের মধ্যে সেখানে জেতার আত্মবিশ্বাস দেখিছি। ফাইনাল যে এতো ক্লোজ হবে আমরা ভাবিনি।...এবার এমন বাংলাদেশকে দেখে খুব ভালো লেগেছে।”