‘একটি জয় খুব করে চাইছিল সবাই’

দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের শেষভাগ থেকে যে হতাশার শুরু, সেটির বলয় ছিঁড়ে বের হতে পারেনি দল শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজেও শুরুতেও। মানসিক বাধার দেয়াল গুঁড়িয়ে দিতে প্রয়োজন ছিল একটি জয়। তামিম ইকবাল জানালেন, এজন্যই একটি জয় তীব্রভাবে চাইছিল বাংলাদেশ দল।

ক্রীড়া প্রতিবেদক কলম্বো থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2018, 07:44 PM
Updated : 11 March 2018, 12:54 PM

ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার শ্রীলঙ্কাকে ৫ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। ২১৫ রানের লক্ষ্য তাড়া করে জিতে গড়েছে রান তাড়ার নতুন ইতিহাস।

এই জয়ের আগে তিন সংস্করণ মিলিয়ে টানা সাত ম্যাচে জয় ছিল অধরা। আর এই ম্যাচের আগে সবশেষ ১৪টি টি-টোয়েন্টিতে বাংলাদেশের জয় ছিল মোটে একটি। সেই হতাশার প্রহর কাটিয়ে ওঠার পর তামিম জানালেন, জয়টির জন্য কতটা মরিয়া ছিল দল।

“আমরা খুব করে চাচ্ছিলাম একটা জয়। সাপোর্ট স্টাফ বলেন, ম্যানেজমেন্ট, আমরা ক্রিকেটাররা, সবাই চাচ্ছিলাম ভালো করতে। চাচ্ছিলাম একটি ম্যাচ যেন জিতি। সবাই চেষ্টা করছিল, যে করেই হোক একটা ম্যাচ জিততে হবে। একটা বিশেষ কিছু, বাড়তি কিছু ছিল আজ।”

“শেষ সিরিজের পর আমরা খুব হতাশ ছিলাম। কারণ আমরা মনে করি না যে আমরা এতটা খারাপ দল, যেভাবে পারফর্ম করছিলাম। এখানেও প্রথম ম্যাচটা ভালো করিনি। দলের জন্য খুব দরকার ছিল জয়টি। এই জয় আমাদের আত্মবিশ্বাসের জন্য খুব ভালো হবে।”