শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের বোলিং কোচ রামানায়েকে

ত্রিদেশীয় সিরিজে জাতীয় দলের সঙ্গে হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) দুই কোচকে যুক্ত করেছে বিসিবি। এইচপির প্রধান কোচ সাইমন হেলমট আরেকটি সিরিজে ব্যাটিং কোচের দায়িত্ব পেয়েছেন। পেস বোলিং কোচ চাম্পাকা রামানায়েকে পেয়েছেন পেস বোলিং কোচের দায়িত্ব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2018, 12:46 PM
Updated : 27 Feb 2018, 12:56 PM

জাতীয় দলের পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের ভারপ্রাপ্ত প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের নিজাম উদ্দিন জানান, ওয়ালশ মূল কোচের দায়িত্ব নেওয়ায় পেস বোলিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছে রামানায়েকেকে।

“টি-টোয়েন্টি টুর্নামেন্টে হাই পারফরম্যান্স ইউনিটের প্রধান কোচ হেলমট ব্যাটিং কোচ হিসেবে বাংলাদেশ দলের সঙ্গে থাকবেন। পৃথিবীর বিভিন্ন দেশের ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটে তার অভিজ্ঞতার কথা আমরা বিবেচনা করেছি। বোলিং কোচ হিসেবে চাম্পাকাকে যুক্ত করেছি।”

“এই দুই জন বাড়তি সদস্য টিম ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত হচ্ছেন। এটা সংক্ষিপ্ত সময়ের একটি সফর। তাই আমরা ঠিক করেছি, এই কয় জনের মধ্যে আমরা সীমিত রাখব।”

বাংলাদেশ দলের সঙ্গে কাজ করা হেলমট ও রামানায়েকের জন্য নতুন নয়। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও ব্যাটিং কোচের দায়িত্ব পালন করেন হেলমট। শ্রীলঙ্কার রামানায়েকে ২০০৮ থেকে ২০১০ সালে ছিলেন বাংলাদেশের পেস বোলিং কোচ।