তামিম-মুশফিকের চোট শঙ্কায় দলে মিঠুন

চোটের কারণে সাকিব আল হাসানকে আগেই হারিয়েছেন দল। নতুন করে শঙ্কা দেখা দিয়েছে তামিম ইকবাল ও মুশফিকুর রহিমকে নিয়েও। সতর্কতা হিসেবে তাই প্রথম টি-টোয়েন্টির দলে যোগ করা হয়েছে মোহাম্মদ মিঠুনকে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2018, 09:52 AM
Updated : 14 Feb 2018, 04:59 PM

মঙ্গলবার অনুশীলনে গ্রানাইটে ব্যাটিং অনুশীলনের সময় বা হাতের পেশিতে ব্যথা পান তামিম। পরে সেই ব্যথা বেড়েছে আরও। পেশি ফুলেও আছে অনেকটা। টেপ পেঁচিয়ে রাখা হয়েছে জায়গাটুকুতে।

মুশফিকের চোট কবজিতে। দুজনের কারও চোটই লম্বা সময় বাইরে থাকার মত গুরুতর কিছু নয়। তবে প্রথম টি-টোয়েন্টিতে খেলা নিয়ে শঙ্কা কিছুটা আছেই।

অধিনায়ক মাহমুদউল্লাহর অবশ্য আশা, দুজনকেই পাওয়া যাবে ম্যাচে।

“আমরা কালকে পর্যন্ত অপেক্ষা করব। আশা করি, ওদের দুজনকেই প্রথম ম্যাচে আমরা পাব।”

টেস্ট সিরিজের আগে ত্রিদেশীয় সিরিজের দলে ছিলেন মিঠুন। জায়গা পাননি টেস্ট দলে। টি-টোয়েন্টি খেলেছেন তিনি ১২টি। সবশেষটি ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে। গত বিপিএলে দেশের ক্রিকেটাদের মধ্যে অন্যতম সেরা পারফরমার ছিলেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। রংপুর রাইডার্সের শিরোপা জয়ে রেখেছিলেন বড় অবদান।

টি-টোয়েন্টির বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, মেহেদি হাসান, জাকির হাসান, আফিফ হোসেন, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন।