ফাইনালে চোখ জিম্বাবুয়ের

শ্রীলঙ্কার কাছে আগের ম্যাচে হারলেও দমে যায়নি জিম্বাবুয়ে। কমে যায়নি আত্মবিশ্বাস। দলের উইকেটকিপার ব্যাটসম্যান পিটার মুর বলছেন, ত্রিদেশীয় টুর্নামেন্টের ফাইনালে চোখ রাখছে দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2018, 02:40 PM
Updated : 22 Jan 2018, 04:19 PM

তারা শ্রীলঙ্কার বিপক্ষে ফিরতি ম্যাচে।

ফাইনালে ওঠার সম্ভাবনায় নিজেদের এগিয়ে রাখতে মঙ্গলবার বাংলাদেশের বিপক্ষে জয়টা খুবই জরুরি জিম্বাবুয়ের জন্য। কাঙ্ক্ষিত সেই জয়টি পেতে আত্মবিশ্বাসী জিম্বাবুয়ে, জানালেন মুর।

“আমরা এখানে এসেছিলাম ফাইনালে খেলার লক্ষ্য নিয়ে। শুধু লড়াই করতে নয়। আমাদের জন্য সেট হবে দারুণ কিছু। দেশে ফিরে বিশ্বকাপের বাছাইপর্ব খেলব আমরা। তার আগে এখানে ফাইনালে ওঠা আমাদের জন্য হবে বড় কিছু। সবাই আত্মবিশ্বাসী যে কাল আমরা দারুণ পারফরম্যান্স দেখাতে পারব।”

প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে হারলেও এবার হারানোর আত্মবিশ্বাস নিতে চান মুর শ্রীলঙ্কার বিপক্ষে জয় থেকে।

“প্রথম ম্যাচে অনেক কিছুই ঠিক আমাদের নিয়ন্ত্রণে ছিল না। আমি বিস্তারিত গভীরে যেতে চাই না। কিন্তু আমরা পিচ ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার পর দ্বিতীয় ম্যাচে নিজেদের সামর্থ্য দেখিয়েছি। গত ম্যাচে আমাদের হারে বড় ভূমিকা ছিল উইকেটের, গুরুত্বপূর্ণ সময়ে আমরা পারিনি।”

“তবে দ্বিতীয় ম্যাচে আমরা দেখিয়ে আমাদের সামর্থ্য। আমরা হতাশাময় দিকগুলোয় ডুবে থাকতে চাই না, সাফল্যকে সঙ্গী করে পরের ম্যাচে নামতে চাই।”